BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘KKR জিতলে ৫০টা রসগোল্লা খাব’, দলের টুইটে ভাইরাল ভক্তের ব্যানার

Published by: Kishore Ghosh |    Posted: May 3, 2022 5:12 pm|    Updated: May 3, 2022 5:21 pm

Team Responds after fan Says He'll Eat 50 'Rasgullas' If KKR Wins | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা পাঁচ ম্যাচ হারের পর গতকালই জয়ের সরণিতে ফিরেছে কেকেআর (KKR)। নাইট শিবির জয়ের স্বাদ পেয়েছে নীতিশ রানা আর রিংকু সিংয়ের দুরন্ত পারফরম্যান্সে। এই অবস্থায় দলের মতোই নতুন করে ট্রফি জয়ের স্বপ্ন দেখছেন কেকআর ভক্তরাও। এর মধ্যেই অভিনব ব্যানারের কারণে এক কেকআর ভক্ত খবরে। যিনি মন কেড়ে নিয়েছেন সকলের। যাকে নিয়ে টুইট করল টিম কেকেআর-ও। কী লেখা ছিল ওই ব্যানারে?

গতকালের ম্যাচে জয় চাওয়া ওই ভক্তের ব্যানার হাতে ছবি ভাইরাল হয়েছে। ব্যানারে লেখা ছিল, “আজ রাতে যদি কেকেআর ম্যাচ জেতে, তবে আমি ৫০টি রসগোল্লা খাব।” বলা বাহুল্য ভক্তের ইচ্ছে পূর্ণ হয়েছে। গতকাল জয় পেয়েছে কেকেআর। এর পরেই ভক্তের ওই ছবি কেকেআর-এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করা হয়। ক্যাপশনে লেখা হয়, “সো সুইট” (ভীষণ মিষ্টি)। এই টুইট মন জিতে নেয় অসংখ্য কেকেআর ফ্যানের। কমেন্ট বক্স উপচে পড়ে হাজারও মন্তব্যে। কেউ লিখেছেন, “বেস্ট অফ লাক।” একজন লেখেন, “আজ এটাই দেখেছ বন্ধু।” এক ভক্ত মজা করে লেখেন, “এই ব্যক্তির এবার ডায়াবেটিস হবে।” এছাড়াও ম্যাচ জেতায় প্রিয় দলকে শুভেচ্ছা জানান বহু ভক্ত। একজন লেখেন, “ইদের উপহার দেওয়ার জন্য দলকে ধন্যবাদ জানাই।”

[আরও পড়ুন: অনুষ্কার শাড়িতেই কি বিয়ের পার্টিতে সেজেছিলেন ফ্যাফপত্নী? ফাঁস হল রহস্য]

উল্লেখ্য, এর আগেও আইপিএলে ভক্তদের অভিনব ব্যানার নজর কেড়েছে। গত মাসে সিএসকে-আরসিবি ম্যাচে এক তরুণীর হাতে দেখা গিয়েছিল একটি ব্যানার। যেখানে লেখা ছিল, “যতদিন না আরসিবি আইপিএল জিতবে ততদিন আমি বিয়ে করব না।” যা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও হায়দরাবাদ-গুজরাট ম্যাচে হার্দিকের ভক্তের হাতে দেখা গিয়েছিল অদ্ভূত ব্যানার। তাতে লেখা ছিল, “হার্দিক ৫০ করলে আমি চাকরি ছেড়ে দেব।”

[আরও পড়ুন: এবার দুর্গাপুজোর থিমে সৌরভ! চমক দিতে চলেছে বড়িশার এই ক্লাব]

প্রসঙ্গত, সোমবার ডু অর ডাই ম্যাচে লিগ তালিকায় তিন নম্বরে থাকা রাজস্থানকে হারিয়ে দিয়েছে নাইট শিবির। টানা ছয় ম্যাচে হারের লজ্জা থেকে রক্ষা পেয়েছেন শ্রেয়স। আর সেই সঙ্গে জিইয়ে রইল প্লে অফে যাওয়ার আশাও। ৪২ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন রিঙ্কু সিং। জয়ের আরেক নায়ক নীতীশ রানা ৪৮ রানে অপরাজিত থেকে যান। দুই ওপেনার বালা ইন্দ্রজিৎ (১৫) ও অ্যারন ফিঞ্চ (৪) ব্যর্থ হলে প্রথমে অধিনায়ক শ্রেয়স (৩৪) ও পরে রিঙ্কুর সঙ্গে জুটি বেঁধে দলকে কাঙ্ক্ষিত জয় এনে দেন রানা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে