২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্যাটেলের বদলে মোদির নামে মোতেরা, স্ট্যান্ডে রিলায়েন্স-আদানি, ক্ষুব্ধ নেটদুনিয়ার একাংশ

Published by: Abhisek Rakshit |    Posted: February 24, 2021 4:51 pm|    Updated: February 24, 2021 5:01 pm

Twitter Had A Lot Of Opinions After Motera Stadium Was Renamed To Narendra Modi Stadium | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের (Ramnath Kovind) হাত ধরে নতুন করে সংস্কার হওয়া মোতেরা স্টেডিয়ামের উদ্বোধন হল বুধবার। প্রথমে সর্দার বল্লভভাই প্যাটেলের নামে থাকলেও এদিন বিশ্বের সবচেয়ে বড় এই ক্রিকেট স্টেডিয়ামের নাম রাখা হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) নামে। আর এই নাম পরিবর্তন নিয়েই এবার সরগরম নেটদুনিয়া। এমনকী অরবিন্দ কেজরিবালের দল আপের তরফ থেকেও কটাক্ষ করে একটি টুইট করা হয়।

এদিনের অনুষ্ঠানে সস্ত্রীক রাষ্ট্রপতি ছাড়াও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তিনি প্রধানমন্ত্রীর নামে স্টেডিয়ামের নামকরণের প্রসঙ্গে বলেনও, “মুখ্যমন্ত্রী থাকাকালীন মোদি সবসময় একটাই কথা বলতেন, গুজরাটিদের দুটি ক্ষেত্রে আরও এগোতে হবে। এক, ভারতীয় সেনায় যোগদান এবং দুই, খেলার ক্ষেত্রে। এরপরই তিনি আমার অনুরোধে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের দায়িত্ব গ্রহণ করেন। তিনিই চেয়েছিলেন বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম এখানে তৈরি হোক। এই ১ লক্ষ ৩২ হাজার দর্শকাসনের স্টেডিয়ামটির নাম এবার থেকে নরেন্দ্র মোদি স্টেডিয়াম।”

[আরও পড়ুন: তৃণমূলে তারকা সমাবেশ, একই মঞ্চে শাসক শিবিরে যোগ সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, মনোজ তিওয়ারির]

এদিকে, এই ঘোষণার পরই নেটদুনিয়া কিন্তু বেশ সরগরম। সর্দার প্যাটেলের নামে তৈরি হওয়া স্টেডিয়ামের নামকরণ কেন প্রধানমন্ত্রীর নামে? অনেকেই সেই নিয়ে প্রশ্ন তোলেন। কটাক্ষ করে ‘লগে রহো মুন্নাভাই’ সিনেমার একটি ভিডিও টুইট করে আপ। কেউ কেউ আবার স্টেডিয়ামে রিলায়েন্স, আদানির নামে স্ট্যান্ড থাকা নিয়েও প্রশ্ন তোলেন। কেউ আবার অভিযোগ করেন, আরও একবার BJP-RSS সর্দার প্যাটেলকে অপমান করল।

 

[আরও পড়ুন: ভয়াবহ দুর্ঘটনার কবলে কিংবদন্তি গল্ফার টাইগার উডস, ‘ভাগ্যের জোরে’ প্রাণরক্ষা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে