Advertisement
Advertisement
Chris Gayle

‘হিপস ডোন্ট লাই’, বিকিনি গার্লদের সঙ্গে উদ্দাম নিতম্ব নাচ গেইলের, দেখুন ভিডিও

চুটিয়ে ছুটি উপভোগ করছেন ইউনিভার্স বস।

Video of Chris Gayle partying goes viral | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:November 13, 2023 2:23 pm
  • Updated:November 13, 2023 2:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে (ICC World Cup 2023) নামার যোগ্যতাই অর্জন করতে পারেনি তাঁর দেশ। ইতিহাসে প্রথমবার ওয়েস্ট ইন্ডিজকে (West Indies) ছাড়া আয়োজিত হয়েছে ক্রিকেট বিশ্বকাপ। কিন্তু ক্যারিবিয় ক্রিকেটের অন্যতম সেরা তারকা রয়েছেন একেবারে পার্টির মেজাজে। কার্নিভ্যালে গিয়ে চুটিয়ে ছুটি উপভোগ করছেন। তারকা ক্রিকেটারের সোশাল মিডিয়ায় চোখ রাখলেই সেই উদ্দাম পার্টির ঝলক মিলছে।

তিনি-ক্রিস গেইল (Chris Gayle)। ঝোড়ো ব্যাটিংয়ের পাশাপাশি উদ্দাম জীবনযাপনের জন্যও বেশ পরিচিত। যদিও আন্তর্জাতিক ক্রিকেটে একেবারেই দেখা যায় না ইউনিভার্স বসকে। ২০২১ সালের নভেম্বর মাসে শেষবার ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন। তবে আন্তর্জাতিক ক্রিকেটের ময়দানে আর নামবেন না, সেরকম ইঙ্গিত দিয়েছিলেন আগ্রাসী ব্যাটার। কিন্তু এখনও অবসর ঘোষণা করেননি ক্যারিবিয়ান দৈত্য।

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপের মাঝেই অধিনায়কত্ব ফিরে পেলেন বিরাট! কিন্তু কীভাবে?]

ক্রিকেট থেকে দূরে থাকলেও সোশাল মিডিয়ায় নিয়মিত সক্রিয় তিনি। নানা ছবি-ভিডিওতে ভরে রয়েছে ইউনিভার্স বসের ইনস্টাগ্রাম। বিশ্বকাপ চলাকালীন বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে বেশ কয়েকটি বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাঁকে। তবে সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, স্বল্পবসনাদের সঙ্গে উদ্দাম নিতম্ব নাচে মেতেছেন ক্রিস গেইল। সমুদ্রবক্ষে জাহাজের ডেক থেকে শুরু করে রাস্তার ধার- সর্বত্রই উদ্দাম নাচে শামিল ক্যারিবিয়ান দৈত্য। গেইলের ভিডিও দেখে অনুমান, সেন্ট কিটস ও নেভিসের একটি কার্নিভ্যালে যোগ দিয়েছিলেন তিনি। সেখানেই এই ভিডিও তোলা হয়েছে।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chris Gayle 👑 (@chrisgayle333)

[আরও পড়ুন: সেরা ফিল্ডারের তকমা পেয়ে কাদের ধন্যবাদ জানালেন সূর্য? দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ