Advertisement
Advertisement
Virat Kohli

ভিসা সমস্যায় আটকে বিরাট! বিশ্বকাপ খেলতে দলের সঙ্গে যেতে পারলেন না কোহলি

দলের সঙ্গে আমেরিকায় যাননি হার্দিক পাণ্ডিয়াও।

Virat Kohli could not fly with team due to delay in paperwork
Published by: Anwesha Adhikary
  • Posted:May 26, 2024 11:13 am
  • Updated:May 26, 2024 11:18 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-২০ বিশ্বকাপ খেলতে আমেরিকা পাড়ি দিল ভারতীয় দল। কিন্তু দলের সঙ্গে যেতে পারলেন না বিরাট কোহলি। তাঁকে বাদ দিয়েই মার্কিন মুলুকে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। জানা গিয়েছে, ভার‍ত থেকে দুবাই হয়ে আমেরিকা যাবেন রোহিত-দ্রাবিড়রা।

শনিবার রাতে মুম্বই থেকে দুবাই উড়ে যায় ভারতীয় দল (Indian Cricket Team)। সেখানে অধিকাংশ ক্রিকেটাররা থাকলেও চোখে পড়ে বিরাটের অনুপস্থিতি। যদিও স্কোয়াডে থাকা সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল এবং যুজবেন্দ্র চাহাল এদিন দলের সঙ্গে দুবাই রওনা দেননি। তাঁরা যাবেন আগামী ৩০মে। কিন্তু বিরাট কোহলি কেন নির্ধারিত দিনে দলের সঙ্গে গেলেন না, সেই নিয়ে শুরু হয় তুমুল জল্পনা।

Advertisement

[আরও পড়ুন: ট্রফি জয়ের লড়াইয়ে কেকেআর, ফাইনালের আগে একনজরে নাইটদের শক্তি-দুর্বলতা

সূত্রের খবর, আমেরিকার ভিসা সংক্রান্ত কাগজপত্রের সমস্যা হয়েছে বিরাটের (Virat Kohli)। বেশ কিছু নথিপত্রের কাজ বাকি রয়ে গিয়েছে। তাই আমেরিকা যাওয়ার ছাড়পত্র পাননি কিং কোহলি। ফলে গোটা দল আমেরিকায় পৌঁছে গেলেও বিরাটকে থাকতে হবে ভারতেই। জানা গিয়েছে, কাগজপত্রের সমস্যা সমাধান করে ৩০ মে অন্যান্য ক্রিকেটারদের সঙ্গেই আমেরিকায় পৌঁছবেন বিরাট। উল্লেখ্য, ১ জুন বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচ রয়েছে। বিরাট সেই ম্যাচে খেলতে পারবেন কিনা, সেই নিয়ে সংশয় রয়েছে।

কেবল বিরাট নন, এদিন দলের সঙ্গে ছিলেন না হার্দিক পাণ্ডিয়াও। জানা গিয়েছে, আপাতত লন্ডনে রয়েছেন তিনি। সেখান থেকেই আমেরিকায় দলের সঙ্গে যোগ দেবেন। উল্লেখ্য, টি-২০ বিশ্বকাপে (ICC T20 World Cup 2024) ভারতের প্রথম ম্যাচ ৪ জুন, আয়ারল্যান্ডের বিরুদ্ধে। তার পাঁচদিন পরেই চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে মেন ইন ব্লু।

[আরও পড়ুন: ইতিহাস নয়, আজ গুরু গম্ভীরের তাড়না ‘আনফিনিশড বিজনেস’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ