১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অস্ট্রেলিয়া সিরিজের আগে নতুন হেয়ারস্টাইলে চমক কোহলির, ‘তোমাকে ভীষণ মিস করছি’, পোস্ট অনুষ্কার

Published by: Anwesha Adhikary |    Posted: September 18, 2022 12:47 pm|    Updated: September 18, 2022 2:13 pm

Virat Kohli flaunts new haircut, Anushka Sharma says 'missing hubby' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার থেকেই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করতে মাঠে নামছে ভারত। অস্ট্রেলিয়ার (India vs Australia) বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলেই বিশ্বকাপের প্রস্তুতি ঝালিয়ে নিতে চলেছে রোহিত ব্রিগেড। তবে এই সিরিজ শুরুর আগে ক্রিকেটভক্তদের নজর শুধু একজনের দিকেই-তিনি বিরাট কোহলি। এশিয়া কাপে দুরন্ত পারফরম্যান্সের পরে তিনি কেমন ব্যাটিং করেন, সেদিকে তাকিয়ে রয়েছে ক্রিকেটমহল। তবে শুধুমাত্র তাঁর ব্যাটিং নয়, ভক্তদের আলোচনার কেন্দ্রে রয়েছে তাঁর নতুন হেয়ারস্টাইলও।

রবিবার মোহালিতে পৌঁছে গিয়েছেন কিং কোহলি (Virat Kohli)। তার আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় বিরাটের চুল কাটার একটি ভিডিও। সেই ভিডিও পোস্ট করে স্টাইলিস্ট রশিদ সালমানি লিখেছেন, কিং কোহলির নতুন হেয়ারস্টাইল। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের সেই ছবি দেখে বেশ খুশি তাঁর ভক্তকুল। তবে বিরাটের হেয়ারস্টাইলে নতুনত্ব নেই বলেও অভিযোগ করেছেন অনেকেই। তবে মোহালিতে বেশ খোশমেজাজেই দেখা গিয়েছে বিরাটকে।

[আরও পড়ুন: ফুটবলের মতো এবার ক্রিকেটেও সুপার সাব, ম্যাচের মধ্যে নামানো যাবে পরিবর্ত]

সামনে পরপর সিরিজ ও টুর্নামেন্ট খেলবে ভারতীয় দল। সেই সফর শুরুর আগেই স্বামী বিরাটের জন্য বিশেষ বার্তা দিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ইনস্টাগ্রামে যুগলের একটি ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, তোমাকে খুব মিস করছি। প্রসঙ্গত, এশিয়া কাপের পরে কিছুদিনের জন্য ছুটি কাটাতে লন্ডনে গিয়েছিলেন বিরুষ্কা। সেখান থেকে ফিরে এসে দুজনেই যে যার কাজে ব্যস্ত হয়ে পড়ছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

অন্যদিকে, রবিবারেই মোহালি পৌঁছে গিয়েছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। যুজবেন্দ্র চাহাল, সূর্যকুমার যাদবও সিরিজ খেলতে পৌঁছেছেন। ভারতের চিন্তা বাড়িয়ে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। এশিয়া কাপে ভাল শুরু করেও শেষ পর্যন্ত গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় ভারত। বেশ কিছু জায়গায় প্রচুর দুর্বলতা রয়েছে ভারতীয় দলের। সেই সমস্যা বিশ্বকাপের আগে সারিয়ে তোলা খুবই প্রয়োজন। সেই লক্ষ্যেই মঙ্গলবার মাঠে নামবে রোহিত ব্রিগেড। 

[আরও পড়ুন:কল্যাণ চৌবের সঙ্গে কথা, অভিমান ভুলে ফেডারেশনের টেকনিক্যাল কমিটির মিটিংয়ে মনোরঞ্জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে