Advertisement
Advertisement

নারী দিবসে বিশেষ বার্তা বিরাটের, গর্বিত অনুষ্কা

নিজের ‘ওয়ান অ্যান্ড ওনলি’র জন্য কী বললেন বিরাট? দেখুন ভিডিও।

Virat Kohli leaves message for Anushka Sharma on International Women’s Day
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:March 8, 2018 3:02 pm
  • Updated:August 7, 2021 6:09 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলাম তিনিও জানালেন। তবে সমান হওয়ার জন্য নয়। তার থেকে অনেক বেশি কিছু হওয়ার জন্য। নারী দিবসে নিজের ‘ওয়ান অ্যান্ড ওনলি’র জন্য এমনই বার্তা দিলেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি

[কামারশালার হাপর টেনেই সংসারের খিদে মেটান মঙ্গলা]

Advertisement

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও আপলোড করেছেন বিরাট। যাতে তিনি বলেছেন, নারী-পুরষ সমান নয়। যদিও হলে ভালই হত। কিন্তু এমনটা নয়। সত্যিটা হল এই পক্ষে থাকাটা অন্য পক্ষের থেকে অনেক সহজ। যৌন নিগ্রহ, মানহানি, ভ্রুণ হত্যা, ঘরোয়া হিংসা আরও কত কিছু। এতকিছুর পরও মহিলারা সমস্ত জায়গায় নিজেদের প্রমাণ করছেন। এর পরও কি মহিলারা সমান? না, তাঁরা সমানের থেকে বেশি। তাই বিশ্বের সমস্ত মহিলাকে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বিরাট। আর ক্যাপশনে ভালবাসার চিহ্ন দিয়ে ট্যাগ করেছেন নিজের প্রিয় নুসকিকে।

Advertisement

[মৃত্যুর আগে নিজের যাবতীয় সম্পত্তি সঞ্জয় দত্তকে দিয়ে গেলেন অনুরাগী]

বিরাটের এই ভিডিও পেয়ে বেজায় আপ্লুত অনুষ্কা। স্বামীর ভাবনায় গর্বিত তিনি। অনুষ্কা নিজেও ইনস্টাগ্রামে নারী দিবসের পোস্ট করেছেন। ধন্যবাদ জানিয়েছেন কাছের সেই মানুষদের যাঁরা তাঁকে স্বাধীনতার মূল্য বুঝিয়েছে।

শুধু অনুষ্কা নয় বিরাটের এই পোস্ট মন জয় করেছেন দেশের অন্যান্য মহিলাদেরও। অনেকেই প্রশংসা করেছেন তাঁর এই #BetterThanEqual -এর ভাবনাকে।

[বন্ধু ভূমির যৌনজীবনের রহস্য ফাঁস করলেন আয়ুষ্মান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ