BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিরুষ্কার এমন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এর আগে কখনও দেখেছেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 20, 2018 7:23 pm|    Updated: September 16, 2019 4:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পরই ফিরতে হয়েছিল কর্মক্ষেত্রে। তাই আলাদা করে আর হানিমুনটা হয়নি বিরুষ্কার। বিরাট কোহলির দক্ষিণ আফ্রিকা সফরের শুরুর কটা দিন সঙ্গে ছিলেন অনুষ্কা। তারপর নিজের কাজের জন্য ফিরতে হয় দেশে। সেই জানুয়ারি থেকেই নবদম্পতি দুই দেশে। তবে ভৌগলিক দূরন্ত তাঁদের ভালবাসায় বাদ সাধতে পারেনি। কথায় বলে, সাময়িক দূরত্বে প্রেম বাড়ে। বিরুষ্কার ক্ষেত্রেও যেন এ প্রবাদই সত্য। আর তাই তো দক্ষিণ আফ্রিকাতে বসেও বেটার-হাফের কাছেই মন পড়ে ক্যাপ্টেন কোহলির।

[অলিম্পিকের মঞ্চে পোশাক বিভ্রাট, ভাইরাল আইস স্কেটারের ভিডিও]

ওয়ানডে সিরিজ জয়ের পর বিরাট নিজের ভাল পারফরম্যান্সের অনেকখানি কৃতিত্ব দিয়েছিলেন জীবনসঙ্গীকেই। শুধু তাই নয়, দক্ষিণ আফ্রিকা সিরিজের মধ্যেই অনুষ্কার আপকামিং ছবি ‘পরি‘র প্রচারও সেরেছেন সোশ্যাল মিডিয়ায়। জানিয়েছিলেন, “আমার ওয়ান অ্যান্ড ওনলি-কে দেখার অপেক্ষা রয়েছি।” প্রোটিয়াদের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে ফের ‘ওয়ান অ্যান্ড ওনলি’ অনুষ্কার কথা মনে করে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ভারত অধিনায়ক। যে ছবিতে বেশ ঘনিষ্ঠভাবে একে অপরকে আলিঙ্গন করে রয়েছেন তাঁরা। বিরাট বা অনুষ্কার কারও মুখই ছবিতে দেখা যাচ্ছে না। কিন্তু ছবিতে তাঁদের ভালবাসার আবেদন ভরপুর। এর আগে এই তারকা জুটির এমন ঘনিষ্ঠ ছবি সামনে এসেছে কিনা সন্দেহ। ছবিটি কোথায় বা কবে তোলা, সেসব অবশ্য কিছু জানাননি বিরাট। শুধু লিখেছেন, “আমার এক এবং একমাত্র।”

My one and only! ♥️😇♥️

A post shared by Virat Kohli (@virat.kohli) on

মাঝে কেটে গিয়েছে ভ্যালেন্টাইনস ডে। যেদিন সারা বিশ্বের প্রেমিক যুগল একে অপরের ভালবাসায় মগ্ন ছিল। কিন্তু বিরাট-অনুষ্কার কাছে প্রতিটি দিনই যেন ভালবাসার। যা দিনক্ষণ দেখে না। আর তাই কাজের ব্যস্ততার মধ্যেও অটুট তাঁদের সুন্দর সম্পর্ক। শুধু বিরাটই নন, স্বামীর প্রতিটি জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনুষ্কাও। ওয়ানডে-তে ৩৫ তম সেঞ্চুরি করার পর সোশ্যাল সাইটে বিরাটের প্রশংসা করে অনুষ্কা লিখেছিলেন, “কী দুর্দান্ত ব্যক্তি (হোয়াট আ গাই)।” বিরুষ্কা ভক্তদের প্রার্থনা, এভাবেই অটুট থাকুক এই জুটি। আর সেই সঙ্গে খেলা ও সিনেমার মধ্যে দিয়ে তারা দেশবাসীর মনোরঞ্জন করে যাক।

[বাইশ গজে কামাল ধাওয়ান-ভুবির, টি-২০ ম্যাচেও অপ্রতিরোধ্য ভারত]

Here’s a REMINDER. This is not a fairytale. #PariTeaser‬ @anushkasharma @officialcsfilms Love it ♥️

A post shared by Virat Kohli (@virat.kohli) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement