০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মেয়ের ছবি তুলবেন না’, বিমানবন্দরে ফটোগ্রাফারদের ধমক! নয়া বিতর্কের মুখে বিরাট কোহলি

Published by: Akash Misra |    Posted: December 16, 2021 4:13 pm|    Updated: December 16, 2021 4:13 pm

Virat Kohli requests paps to not click pics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বিরাট কোহলির (Virat Kohli)। দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে প্রথামাফিক সাংবাদিক বৈঠকে বিস্ফোরণ ঘটান তিনি। বিরাট-বিস্ফোরণে তোলপাড় ভারতীয় ক্রিকেট। এর মধ্যেই এবার ছবি শিকারীদের ধমক দিয়ে নতুন বিতর্কের জন্ম দিলেন কোহলি। 

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য বৃহস্পতিবার দলের সঙ্গে রওনা দিয়েছেন বিরাট কোহলিও। সঙ্গে ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মা ও কন্য়া ভামিকা। বিমানবন্দরে টিম ইন্ডিয়ার বাস পৌঁছতেই ফটোগ্রাফারা ছবি তোলার জন্য এগিয়ে যান। আর তখনই ঘটল গন্ডগোল। বাস থেকে নেমেই ফটো শিকারীদের প্রথমে হাত দেখিয়ে ছবি তুলতে নিষেধ করেন। বিরাটের সেই আপত্তি প্রথমে মানতে চায়নি পাপারাৎজিরা। টুকটাক ছবি উঠতেই থাকে। আর ঠিক তখনই ফটোগ্রাফারদের জোরে ধমক দেন বিরাট। তারপরেই কন্যা ভামিকাকে কোলে নিয়ে বিমানবন্দরে ঢুকে যান অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

সাধারণত দেখা গিয়েছে, বিমানবন্দরে বা কোনও অনুষ্ঠানে ফটোগ্রাফারদের আবদার হেসেই মেটাতেন কোহলি। এই প্রথম তাঁকে ক্যামেরার সামনে অগ্নিমূর্তিতে দেখা গেল।

[আরও পড়ুন: অভিনয় ছেড়ে দিচ্ছেন? জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায় ]

একদিন আগেই ভারতীয় ক্রিকেটে রীতিমতো ঝড় বয়ে গিয়েছে। সেই ঝড় মাথায় নিয়েই বৃহস্পতিবার ভোরে দক্ষিণ আফ্রিকায় উড়ে গিয়েছে টিম ইন্ডিয়া। বিসিসিআইয়ের (BCCI) সরকারি টুইটার হ্যান্ডলে বুমরাহ, উমেশ যাদব, রাহানে, পূজারাদের ছবি পোস্ট করে সে খবর জানান দেওয়া হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অন্য়দিকে, দিন কয়েক আগে চতুর্থ বিবাহবার্ষিকী পালন করেন বিরুষ্কা। ইনস্টাগ্রামে বিরাটের সঙ্গে ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছিলেন, ‘সংসার করার কোনও শর্টকাট রাস্তা নেই। প্রিয় গানের শব্দগুলোকে নিয়ে মনেপ্রাণে জীবন কাটাতে হবে। সম্পর্কের প্রতি নিষ্ঠাবান থাকতে হবে। দেখনদারিতে ভরা দুনিয়ায় তোমার মতো মানুষ হওয়াটা সহজ কাজ নয়, অনেক সাহস লাগে। ধন্যবাদ আমাকে অনুপ্রেরণা জোগানোর জন্য।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে গেলেন অনুষ্কা! বিরাটপত্নীর সিদ্ধান্তে শোরগোল বলিউডে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে