BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এবার কিশোর কুমারের সঙ্গে পার্টনারশিপ বিরাট কোহলির, গায়কের বাংলোয় রেস্তরাঁ খুলছেন ‘কিং’

Published by: Biswadip Dey |    Posted: September 1, 2022 8:07 pm|    Updated: September 1, 2022 8:31 pm

Virat Kohli to open resturant in Kishore Kumar's bungalow 'Gouri Kunj'। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে রেস্তরাঁ খুলতে চলেছেন বিরাট কোহলি (Virat Kohli)। জুহুতে অবস্থিত কিশোর কুমারের (Kishore Kumar) বাংলো ‘গৌরী কুঞ্জ’ লিজ নিয়েছেন তিনি। তবে পুরো বাংলোটি নয়, সেটির একতলার একটি অংশ রেস্তরাঁ খোলার জন্য নিয়েছেন বিরাট। পাঁচ বছরের জন্য ওই লিজ নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, খুব দ্রুতই ওই রেস্তরাঁ সকলের জন্য খুলে যেতে পারে। এর আগে ২০১৭ সালে নয়াদিল্লির আরকে পুরম এলাকাতেও একটি রেস্তরাঁ খুলেছিলেন ‘কিং’ কোহলি। এটি হতে চলেছে তাঁর দ্বিতীয় রেস্তরাঁ। কিশোরের স্মৃতিবিজড়িত গৌরী কুঞ্জ মুম্বইয়ের রীতিমতো দর্শনীয় এক স্থান। সেখানে থাকেন কিশোরের বড় ছেলে অমিত কুমার। শোনা যায়, এখানকার গাছগুলির আলাদা আলাদা নাম দিতেন তিনি। তাছাড়া ভিন্টেজ গাড়ির অসামান্য সব সংগ্রহ ছিল তাঁর। সেগুলি আজও পার্ক করা রয়েছে এখানে। এবার এই বিখ্যাত বাংলোর সঙ্গে জুড়ে গেল বিরাট কোহলির নামও।

[আরও পড়ুন: ঝাড়খণ্ডে রাজনৈতিক ‘নাটক’ অব্যাহত, এবার রাজ্যপালের সঙ্গে দেখা করলেন বিধায়করা]

এই মুহূর্তে এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন বিরাট। দেখতে দেখতে প্রায় তিন বছর হয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেটে শতরান নেই তাঁর। এই অবস্থায় বুধবার হংকংয়ের বিরুদ্ধে অর্ধশতরান পেয়েছেন তিনি। যা দেখে অনেকেরই মনে হয়েছে, এই ইনিংসে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন কোহলি। আগের ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধেও ৩৫ রান করেছিলেন তিনি।

খেলার পাশাপাশি এবার জানা গেল রেস্তরাঁ খুলতে চলেছেন কোহলি। ক্রিকেটারদের মধ্যে রেস্তরাঁ খোলার ঘটনা এই প্রথম নয়। এর আগে জাহির খান, কপিল দেব, রবীন্দ্র জাদেজার মতো ভারতীয় ক্রিকেটাররাও রেস্তরাঁর মালিক হয়েছেন। তবে কোহলি কেবল রেস্তরাঁর ব্যবসা করতে এলেন তা নয়। পোশাক, সুগন্ধী, জুতো নানা ব্যবসাতেই বিনিয়োগ করতে দেখা গিয়েছে তাঁকে। অর্থাৎ বাইশ গজে রাজত্ব করার পাশাপাশি নানা দিকেই এক্সপেরিমেন্ট করতে আগ্রহী ভারতীয় ক্রিকেটের ‘কিং’।

[আরও পড়ুন: আচমকা হানা সন্দেহজনক ড্রোনের, গুলি করে নামাল তাইওয়ানের সেনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে