১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমি হলে ওকে টি-২০ দলে রাখতাম না’, কোহলিকে নিয়ে অসন্তুষ্ট অজয় জাদেজা

Published by: Sulaya Singha |    Posted: July 10, 2022 9:17 am|    Updated: July 10, 2022 11:23 am

Virat Kohli won't be there in my T20 side, says Ajay Jadeja | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন খানিকটা রেখেঢেকেই কথাগুলো বলা হচ্ছিল। কিন্তু শনিবার ব্যাট হাতে আরও একবার ব্যর্থ হওয়ার পর থেকে সরাসরি ক্রিকেট দুনিয়ার রোষানলে বিরাট কোহলি। এবার তাঁর দলে সুযোগ পাওয়া এবং তিন নম্বর জায়গাটি দখল করে থাকা নিয়ে প্রশ্ন তুলে দিলেন বিশেষজ্ঞ থেকে সমর্থক, সকলেই। প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার অজয় জাদেজা যেমন বলেই দিচ্ছেন, তিনি টি-টোয়েন্টি দল সাজালে সেখানে কোহলির স্থান হত না!

তিন বছর আগের ছবিটা ছিল একেবারে অন্যরকম। তাঁর ক্রিজে আবির্ভাব মানেই বড় একটা ইনিংস দেখতে মুখিয়ে থাকতেন দর্শকরা। একের পর এক রেকর্ড গড়ে দলে জয়ের কাণ্ডারি হয়ে উঠতেন বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু এখন ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে পরিস্থিতি। তিন নম্বরে নেমে আদৌ রান পাবেন তো? ড্রেসিংরুম থেকে মাঠে ঢোকার সঙ্গে সঙ্গেই এখন এ কথা ভেবেই আতঙ্কিত হন তাঁর অনুরাগীরা। আর তাঁদের আশঙ্কা সত্যি করেই ব্যর্থ হয়ে ফেরেন কোহলি। শনিবারও যার ব্যতিক্রম হয়নি। তাঁকে প্রথম একাদশে রাখার জন্য দীপক হুডাকে বসিয়ে ঋষভ পন্থকে (Rishabh Pant) ওপেনিংয়েও নিয়ে আসা হয়েছিল। কিন্তু ব্যর্থতা যেন পিছু ছাড়ছে না প্রাক্তন ভারত অধিনায়কের। এবার তাঁর প্রতি অসন্তোষ প্রকাশ করলেন জাদেজাও।

[আরও পড়ুন: লুটের উদ্দেশে খুন? পুরুলিয়ায় বাবা-ছেলের রক্তাক্ত দেহ উদ্ধার, প্রতিবাদে অবরুদ্ধ জাতীয় সড়ক]

অজয় জাদেজার (Ajay Jadeja) কথায়, তিনি টি-টোয়েন্টি দল সাজালে প্রথম একাদশে বিরাটকে রাখতেন না। সঙ্গে এও বলেন, এবার ভাবার সময় এসেছে আদৌ বর্তমান টি-টোয়েন্টি দলের সঙ্গে কোহলি মানানসই কি না। টি-টোয়েন্টি ফরম্যাটের স্টাইল দেখে তরুণদের খেলানো অথবা কোহলির ভবিষ্য়ৎ- এই দুটির মধ্যে যে কোনও একটি বিষয় বেছে নিতে হবে টিম ম্যানেজমেন্টকে। যদিও এটি বেশ কঠিন সিদ্ধান্ত বলেই মনে করছেন জাদেজা। তবে তাঁর আশা, রোহিত শর্মা (Rohit Sharma) এ ব্যাপারে শীঘ্রই কোনও সিদ্ধান্ত নেবেন।

প্রাক্তন অলরাউন্ডার বলছেন, “কোহলি একজন স্পেশ্যাল ক্রিকেটার। এটা কোহলি না হয়ে অন্য কেউ হলে প্রথম একাদশে জায়গা হত না। এমনকী টেস্টেও হয়তো খেলতে দেখা যেত না তাঁকে। কারণ শেষ আট-দশটা ম্যাচে কোনও সেঞ্চুরি নেই তাঁর।” সব মিলিয়ে ভারত টি-২০ সিরিজ জিতলেও কোহলির দুর্দিন অব্যাহত।

[আরও পড়ুন: উত্তপ্ত শ্রীলঙ্কায় প্রধানমন্ত্রীর বাড়িতে আগুন উন্মত্ত জনতার, ইস্তফা দিতে রাজি রাজাপক্ষে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে