১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আরসিবি-র মিউজিক ভিডিওয় বিরাট কোহলির আগুন ধরানো নাচ, মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Published by: Krishanu Mazumder |    Posted: November 24, 2021 12:14 pm|    Updated: November 24, 2021 2:04 pm

Virat Kohli's dance move in latest RCB music video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট মাঠে ব্যাট হাতে বিপক্ষের আগুনে বোলিং ধ্বংস করেছেন বিরাট কোহলি (Virat Kohli)। জাতীয় দলের হয়েও তাই, আইপিএলের (IPL) ময়দানেও একই কাজ করেছেন তিনি। এহেন বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মিউজিক ভিডিওয় নাচলেন, গাইলেন। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই অনুরাগীরা লাইক, কমেন্ট করতে লাগলেন। ক্রমেই বাড়ছে সেই সংখ্যা। 

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মিউজিক ভিডিও ‘Never Give Up, Don’t Back Down’-এ নাচতে দেখা গিয়েছে বিরাটকে। শুধু কি বিরাট! এবি ডিভিলিয়ার্স, যুজবেন্দ্র চাহাল, ম্যাক্সওয়েলের মতো তারকাদেরও মিউজিক ভিডিওয় নাচতে দেখা গিয়েছে। আরসিবি-র তরফ থেকে লেখা হয়েছে, দলীয় সংহতি এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাহসী স্পিরিট নিয়ে খেলা উদযাপন করা হচ্ছে।

[আরও পড়ুন: আমেরিকার বিপর্যয়ে পোয়াবারো চিনের, বহুমূল্য খনিজের সন্ধানে আফগানিস্তানে হাজির চিনারা]

আইপিএলের শুরু থেকে তারকা ক্রিকেটাররা খেলে আসছেন আরসিবির হয়ে। কিন্তু একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি এই ফ্র্যাঞ্চাইজি। অথচ দলে তারকার অভাব নেই। কোহলি, ডিভিলিয়ার্স, গেইলের মতো তারকা খেলেছেন কিন্তু তবুও ট্রফি অধরা থেকে গিয়েছে। আরসিবি শিবির অবশ্য সে সব নিয়ে আদৌ ভাবিত নয়। তাদের তরফে লেখা হয়েছে, আরসিবির সমস্ত প্লেয়ারদের বিশেষ ধন্যবাদ যাঁরা দলের জার্সি পরে মাঠে নেমে নিজেদের সেরাটা তুলে ধরেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মাস খানেক আগে কোহলি ঘোষণা করেন, মরুদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপেই তিনি শেষ বারের মতো সংক্ষিপ্ত ফরম্যাটে নেতৃত্ব দিচ্ছেন। এর পর আর টি টোয়েন্টি ফরম্যাটে তাঁকে নেতৃত্ব দিতে দেখা যাবে না। তার কয়েকদিন পরেই কোহলি জানিয়ে দেন, আইপিএলেও তিনি আর দলকে নেতৃত্ব দেবেন না। অর্থাৎ এবারের আইপিএলে কোহলির হাতে ক্যাপ্টেনের আর্মব্যান্ড থাকবে না।

দিনকয়েক আগে দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স জানিয়ে দেন, সব ধরনের ফরম্যাট থেকে তিনি অবসর গ্রহণ করলেন। ফলে আইপিএলের মঞ্চেও দেখা যাবে না তাঁকে। আইপিএল শুরু হতে এখনও বেশ কয়েকদিন বাকি। তার আগে আরসিবি-র ভিডিওয় কোহলির নাচ দেখে ভক্তদেরও শরীরে দোলা লাগতেই পারে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Royal Challengers Bangalore (@royalchallengersbangalore)

[আরও পড়ুন: গৌতম গম্ভীরকে খুন করার হুমকি দিল ISIS Kashmir, পুলিশের দ্বারস্থ বিজেপি সাংসদ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে