Advertisement
Advertisement
Rishabh Pant Kapil Dev

‘পন্থকে কষিয়ে একটা চড় মারব’, কেন এমন বললেন কপিল?

গাড়ি দুর্ঘটনার পর সুস্থ হয়ে উঠছেন পন্থ।

Want to slap Rishabh Pant, says Kapil Dev | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:February 8, 2023 7:40 pm
  • Updated:February 8, 2023 7:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ গাড়ি দুর্ঘটনার পর ধীরে ধীরে সেরে উঠছেন ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থ (Rishbah Pant)। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবিও আপলোড করেছেন। কিন্তু চলতি বছরে সম্ভবত আর মাঠে নামতে পারবেন না তিনি। এহেন পরিস্থিতিতে তরুণ উইকেটকিপারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক কপিল দেব। তিনি বলেছেন, পন্থের সঙ্গে দেখা হলে তাকে একটা চড় কষাতে চান কপিল (Kapil Dev)। কেন এমন মন্তব্য?

২০২২ সালের ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন পন্থ। হরিয়ানায় নিজের বাড়িতে যাওয়ার পথে ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায় তাঁর গাড়ি। গুরুতর আহত অবস্থায় পন্থকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে মুম্বইতে অস্ত্রোপচার করা হয় ঋষভের। কয়েকদিন পরেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। ঋষভ নিজেই জানিয়েছেন, সুস্থ হয়ে উঠছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: রনজি ট্রফি সেমিফাইনাল: অনুষ্টুপ ও সুদীপের জোড়া শতরানে ঘুরে দাঁড়াল বাংলা]

এহেন পরিস্থিতিতে একটি অনুষ্ঠানে গিয়ে ঋষভের সম্পর্কে চাঞ্চল্যকর মন্তব্য করেন কপিল। তিনি বলেন, “ঋষভ সুস্থ হয়ে উঠুক, তারপর কষিয়ে একটা চড় মারব ওকে। কারণ আমি ঋষভকে খুবই ভালবাসি। তাই চড় মেরে বলব, এবার থেকে যেন নিজের খেয়াল রাখে। ওর মতো ক্রিকেটার চোট পেলে দলও দুর্বল হয়ে পড়ে। এরকম ভুল করার একেবারে ঠিক নয় পন্থের। একটা চড় ওর অবশ্য প্রাপ্য।”

Advertisement

তবে পন্থের দ্রুত সুস্থতা কামনা করেছেন কপিল দেব। তিনি বলেন, “আমি আশা করি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে ঋষভ। কিন্তু ওর গুরুজন হিসাবে সকলের কর্তব্য ঋষভকে শাসন করা। পন্থকে খুবই ভালবাসি,তবে এই ঘটনার পরে আমি যথেষ্ট রেগে গিয়েছি।” এর আগেও পন্থকে শাসন করার কথা শোনা গিয়েছে কপিলের মুখে। চালক ছাড়া গাড়ি চালিয়ে ভুল করেছেন পন্থ, সেকথাও বলেছেন কপিল।

[আরও পড়ুন: বাবার মুম্বই বা গিলের গুজরাট নয়, আইপিএলে এই দলকেই সমর্থন করেন শচীন-কন্যা সারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ