১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

সাধারণতন্ত্র দিবসে শুভেচ্ছা জানালেন বিরাট-শচীনরা, তবে ভাইরাল ওয়াসিম জাফরের টুইটটি!

Published by: Biswadip Dey |    Posted: January 26, 2021 5:12 pm|    Updated: January 26, 2021 6:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বদেশ কোথায়? আপাত ভাবে এই প্রশ্নের উত্তর খুঁজতে অনেকেই মানচিত্রে ঝুঁকবেন। কিন্তু সেই দলে পড়বেন না ওয়াসিম জাফর (Wasim Jaffer)। ৭২তম সাধারণতন্ত্র দিবসে (Republic Day) শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar) থেকে বিরাট কোহলি (Virat Kohli), ভারতের তারকা ক্রিকেটাররা অনেকেই সোশ্যাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছা জানালেও নিঃসন্দেহে বাকিদের পিছনে ফেলে দিলেন জাফর। যা থেকে আবারও বোঝা গেল, কেন সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা অত্যন্ত দ্রুত বেড়ে চলেছে।

এদিন জাফরের করা টুইটে ছিল এক হৃদয়স্পর্শী বার্তা। দেখা যায়, ব্রাজিল কিংবা ফ্রান্স খুঁজতে এক কিশোর মানচিত্রে নির্দেশ করলেও ভারত কোথায়, তা জানাতে নিজের বুকে হাত দিচ্ছে সে। অর্থাৎ নিজের দেশ রয়েছে একেবারে বুকের ভিতরে। এই অসামান্য বার্তায় মুগ্ধ নেটিজেনরা। এদিন জাফরের পাশাপাশি দেশের বর্তমান ও প্রাক্তন জাতীয় ক্রিকেটারদের অনেকেই সোশ্যাল মিডিয়াকে বেছে নেন দেশবাসীকে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানানোর জন্য।

[আরও পড়ুন: ‘এই সম্মানই আগামিদিনে মোটিভেট করবে’, আপ্লুত টেবিল টেনিসে বাংলার প্রথম পদ্মশ্রী মৌমা]

এদিন সবাইকে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ‘আধুনিক ডন’ শচীন তেণ্ডুলকর। লিটল মাস্টারের কামনা, যে সব মহান নীতি আমাদের দেশের ভিত্তি, তা সকলের প্রেরণার উৎস হয়ে থাকুক।

এদিকে বিরাট কোহলি তাঁর টুইটে লেখেন, ”আমরা আজ যেমন, তার উপরেই নির্ভর করে আমাদের ভবিষ্যৎ কেমন হবে। আসুন আমরা দেশের শক্তি হয়ে উঠে একে আরও উচ্চতায় নিয়ে যাই। সকলকে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা। জয় হিন্দ।”

[আরও পড়ুন: কাঁচা মাংস খেতেন মারাদোনা? একান্ত সাক্ষাৎকারে স্মৃতির পাতা ওলটালেন এককালের সতীর্থ বুরুচাগা]

 

টুইট করেছেন বীরেন্দ্র শেহওয়াগ। প্রাক্তন তারকা ওপেনার কামনা করেছেন ভারত যেন বিশ্বের সবচেয়ে সুখী, সুন্দর ও সমৃদ্ধ দেশ হয়ে উঠতে পারে। পাশাপাশি তিনি সকলের কাছে প্রার্থনা করেছেন, কেউ যেন উদযাপনের পরে পতাকা যেখানে সেখানে ফেলে না দেন। মঙ্গলবার সকালে সকলকে সাধারণতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মায়াঙ্ক আগরওয়াল, রবিচন্দ্রন অশ্বিনরাও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement