৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবারই বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন ক্যারিবিয়ান কিংবদন্তী ব্রায়ান লারা। ওইদিন রাতেই তিনি নিজের শুভানুধ্যায়ীদের জানালেন, তিনি এখন সুস্থ হয়ে উঠেছেন। আজ, বুধবারই তিনি নিজের হোটেলে ফিরবেন বলে জানিয়েছেন।

স্টারের স্পোর্টস চ্যানেলে চোখ রেখেই চলতি বিশ্বকাপ উপভোগ করছেন ক্রিকেটপ্রেমীরা। মুম্বইয়ে সেই চ্যানেলের স্টুডিওতেই ম্যাচের খুঁটিনাটি বিশ্লেষণ করতে দেখা যাচ্ছে লারাকে। এতদিন সব ঠিকঠাকই ছিল। কিন্তু মঙ্গলবার সকালে মুম্বইয়ের এক হোটেলে একটি ইভেন্ট ছিল। সেই সময়ই বুকে ব্যথা শুরু হয় তাঁর। যন্ত্রণা এতটাই বাড়ে যে সঙ্গে সঙ্গে তাঁকে পারেলের গ্লোবাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেলা ১২টা নাগাদ তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। বিশেষজ্ঞদের পর্যবেক্ষণে রাখা হয়েছিল তাঁকে। মঙ্গলবার রাতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফে প্রাক্তন ক্রিকেটারের একটি অডিও বার্তা টুইট করা হয়। দেড় মিনিটের সেই বার্তায় তিনি জানান, তিনি দ্রুত সুস্থ হয়ে উঠেছেন এবং বুধবারই তিনি হোটেলে ফিরে যাবেন।

[আরও পড়ুন: ইংল্যান্ডকে কুপোকাত করে শেষ চারে অজিরা, বিরল রেকর্ডের মালিক ফিঞ্চ-ওয়ার্নার]

তিনি জানিয়েছেন, তাঁর শুভাকাঙ্খী-ভক্তরা তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত ছিলেন। লারার অনুমান, মঙ্গলবার সকালে জিমে অতিরিক্ত পরিশ্রমের জন্যই তাঁর বুকে ব্যথা অনুভব হয়। তাই হাসপাতালে গিয়ে ডাক্তার দেখানোই শ্রেয় মনে করেন ক্যারিবিয়ান কিংবদন্তী। হাসপাতালে তাঁর বেশ কিছু টেস্টও হয়। লারা অডিও বার্তায় বলেন, ‘হাসপাতালের বেডে শুয়েই ইংল্যান্ড অস্ট্রেলিয়া ম্যাচ উপভোগ করছি। ইংল্যান্ডের খুব একটা ভক্ত নই। মনে হচ্ছে অজিরা ব্রিটিশদের হারিয়ে দেবে।’ কিংবদন্তীর ভবিষ্যদ্বাণী হুবহু মিলে যায় মঙ্গলবার। ইংল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালে চলে যায় অস্ট্রেলিয়া।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং