BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: আমিরশাহিতে প্রথম ম্যাচেই মুম্বইয়ের প্রথম একাদশ থেকে বাদ পড়লেন রোহিত ও হার্দিক

Published by: Abhisek Rakshit |    Posted: September 19, 2021 8:23 pm|    Updated: September 19, 2021 8:27 pm

Why Mumbai Indians skipper Rohit Sharma and hardik isn't playing IPL 2021 tie against Chennai Super Kings | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে মাঝপথে স্তব্ধ থাকার পর রবিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে ফের শুরু হল আইপিএলের আসর। মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। কিন্তু টসের সময়ই কার্যত অবাক হয়ে গেলেন ক্রিকেটভক্তরা। কারণ চেন্নাইয়ের হয়ে মহেন্দ্র সিং ধোনি টস করতে নামলেও উলটোদিকে মুম্বইয়ের হয়ে এলেন কায়রন পোলার্ড। তাহলে কী রোহিতের (Rohit Sharma) চোট? এই নিয়েই এরপর চিন্তায় পড়ে যান ক্রিকেটভক্তরা।

করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশে হু হু করে বাড়ছিল আক্রান্তের সংখ্যা। বায়োবাবলে অনুষ্ঠিত হলেও করোনা থাবা বসায় আইপিএলেও। এরপরই তড়িঘড়ি টুর্নামেন্ট বন্ধের সিদ্ধান্ত নেয় ভারতীয় বোর্ড। এরপরই তা সরিয়ে নিয়ে যাওয়া হয় সংযুক্ত আরব আমিরশাহিতে। ইংল্যান্ড সিরিজ শেষ করেই সেখানে চলে আসেন ভারতীয় ক্রিকেটাররা। আসেন অন্যান্য বিদেশিরাও। এই পরিস্থিতিতে এদিন প্রথম ম্যাচেই মুখোমুখি চেন্নাই এবং মুম্বই। টুর্নামেন্টের অন্যতম সফল দুই দলের যুদ্ধ দেখতে হাপিত্যেশ করে বসেছিলেন ক্রিকেটপ্রেমিরাও।
কিন্তু ম্যাচের শুরুতেই অবাক হয়ে যান অনেকে। কারণ মুম্বইয়ের প্রথম একাদশে ছিলেন না দলের দুই স্তম্ভ রোহিত শর্মা এবং হার্দিক পাণ্ডিয়া। তাহলে কী দু’জনেরই চোট? তাহলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে কী হবে? এই নিয়ে চিন্তা শুরু হয়ে যায়।

[আরও পড়ুন: বিরাট কোহলি এবং রোহিত শর্মার মতো তারকা ক্রিকেটারদের বন্ধুত্ব জরুরি নয়]

যদিও পরবর্তীতে টসের সময়ই কায়রন পোলার্ড সত্যিটা জানিয়ে দেন। বলেন, “রোহিত একদমই ঠিক রয়েছে। আমি শুধু এই ম্যাচের জন্য অধিনায়কত্ব করছি। আমরা কয়েকমাস আগেই একসঙ্গে যাত্রা শুরু করেছিলাম। আর পরপর জয়ের মাধ্যমে সবেমাত্র মোমেন্টাম পেতে শুরু করেছিলাম। এই ম্যাচে রোহিত নেই। হার্দিকও খেলছে না। আনমোলপ্রীতের অভিষেক হচ্ছে। বাকি আগের খেলোয়াড়রাই রয়েছে।” অর্থাৎ মুম্বই অধিনায়ক রোহিত এবং পাণ্ডিয়াকে এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে।

 

এদিকে, ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেও বড়সড় ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে চেন্নাই। শূন্যরানেই ফিরে যান দু’প্লেসিস, মঈন আলি। শূন্যরানে চোট পেয়ে মাঠ ছাড়েন অম্বাত রায়াডু। এছাড়া রায়না ৪ রানে এবং অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ৩ রানে আউট হন। ফলে দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই রীতিমতো বিপাকে চেন্নাই।

[আরও পড়ুন: এবার পুজোতেও ‘খেলা হবে’, দশভুজার আরাধনার সঙ্গেই ফুটবলে মাতবে ক্লাবগুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement