BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

২০ বলে ১০২ রান, টি-টোয়েন্টি ম্যাচে নজির ঋদ্ধিমানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 24, 2018 7:48 pm|    Updated: July 25, 2019 7:22 pm

Wriddhiman Saha scores 102 off just 20 balls in JC Mukherjee t20 match

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানরাইজার্স হায়দরাবাদ কোচ টম মুডি থেকে শুরু করে মেন্টর ভিভিএস লক্ষ্মণ, অধিনায়ক ডেভিড ওয়ার্নার থেকে শিখর ধাওয়ান বা ভুবনেশ্বর কুমার, সবাই এবার আশ্বস্ত হতে পারেন এটা জেনে যে, টি-২০ ক্রিকেটের চূড়ান্ত প্রস্তুতি নিয়েই এবার আইপিএলে তাঁদের দলে যোগ দিচ্ছেন ভারতীয় দলের উইকেটকিপার ঋদ্ধিমান সাহা।

[আগামী বছর আইসিসি বিশ্বকাপে কোন কোন দলকে খেলতে দেখা যাবে ইংল্যান্ডে?]

কিছু বোঝা গেল? না হলে খোলসা করা যাক। শনিবার কালীঘাট মাঠে জেসি মুখার্জি টি-২০ ক্রিকেটে অবিশ্বাস্য ব্যাটিং করলেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান। মাত্র ২০ বলে ১০২ রান করেছেন ঋদ্ধিমান। তাঁর এই ঝোড়ো ব্যাটিং দেখে মাঠে হাজির সবাই তাজ্জব হয়ে যান। তাঁর এই ইনিংসে ঋদ্ধিমান ১৪টি ছক্কা মেরেছেন। এর আগে আইপিএল ফাইনালে গোটা দেশ তাঁকে চোখ-ধাঁধানো ব্যাটিং করতে দেখেছে। দেশের হয়েও অনেকগুলি ভাল ইনিংস খেলেছেন বাংলার ক্রিকেটার। এবার সিএবি ক্রিকেটে আইপিএলের আগে আরও একটি দুর্দান্ত ইনিংস খেলে ঋদ্ধিমান বাকি দলগুলিকে বার্তা দিয়ে রাখলেন তিনি। তৈরি হয়েই মাঠে নামবেন। মূলত টেস্ট ক্রিকেটার হয়েও তাঁর এমন ইনিংস তাক লাগিয়ে দিয়েছে ক্রিকেট বিশেষজ্ঞদের।

[বিপাকে সৌম্যজিৎ, আরও দুই ঘনিষ্ঠ সম্পর্ক ‘ফাঁস’ করলেন তরুণী]

জেসি মুখার্জি টি-২০ ক্রিকেটে এদিন বিএনআর প্রথমে ব্যাট করে ১৫১ রান করার পর মোহনবাগান সাত ওভারে সেই রান টপকে যায়। সৌজন্যে ঋদ্ধির নজিরবিহীন ইনিংস। দুর্দান্ত ম্যাচের নায়কও অবশ্যই তিনি। কালীঘাট মাঠে তাঁর ব্যাট থেকে ছিটকে বেরনো বলগুলি পরপর উড়ে গিয়েছে মাঠের বাইরে। এবারই ঋদ্ধিমান কিংস ইলেভেন পাঞ্জাব থেকে যোগ দিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদে। যে দলের কোচ মুডি। নতুন দলের প্র‌্যাকটিসে যোগ দিতে ৩০ মার্চ নিজামের শহরে উড়ে যাচ্ছেন ঋদ্ধিমান। তার আগে জেসি মুখার্জি টি-২০ টুর্নামেন্টে আরও একটি ম্যাচ তিনি খেলে যাবেন সোমবার। আইপিএলের আগে চলতি টুর্নামেন্টের ম্যাচগুলি তাঁকে প্র্যাকটিসের ভাল সুযোগ দিল। ঋদ্ধির বক্তব্য, এটাও ২০ ওভারের ক্রিকেট। এখানেও সাদা বলে খেলা হচ্ছে। তাই আইপিএলের প্রস্তুতি ভালভাবেই তিনি সেরে নিতে পারছেন সিএবির এই টুর্নামেন্টে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement