৩০ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

আফ্রিদির কাজের সমর্থন করে নেটিজেনদের রোষের মুখে যুবরাজ, মোক্ষম জবাব দিলেন তারকা

Published by: Sulaya Singha |    Posted: April 1, 2020 9:39 pm|    Updated: April 1, 2020 9:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানে করোনা মোকাবিলায় কোমর বেঁধে কাজ করছেন শাহিদ আফ্রিদি।COVID-19 মহামারিকে রুখতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে প্রাক্তন পাক তারকার সেবামূলক প্রতিষ্ঠান। আর সেই কাজেরই প্রশংসা করতে গিয়ে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের বিরাগভাজন হলেন যুবরাজ সিং। তবে যোগ্য জবাব দিয়ে নিন্দুকদের মুখ বন্ধ করে দিতেও দেরি করেননি তিনি।

নিজের সোশ্যাল অ্যাকাউন্টে আফ্রিদির কাজকে সমর্থন জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন যুবি। যেখানে তিনি বলছেন, “এমন পরিস্থিতিতে পরস্পরের সঙ্গে থাকাটা খুব জরুরি।” সেই সঙ্গে অন্যদেরও আফ্রিদির ফাউন্ডেশনের পাশে থাকার আহ্বান জানান তিনি। যুবি একা নয়, বুমবুমের প্রশংসা শোনা গিয়েছে হরভজন সিংয়ের গলাতেও। টুইটারে তিনি লেখেন, “গোটা বিশ্ব এখন অগ্নিপরীক্ষার মধ্যে দিয়ে এগোচ্ছে। আসুন, আফ্রিদি আর ওর ফাউন্ডেশনের জন্য আমরাও যথাসাধ্য চেষ্টা করি। ওরা খুব ভাল কাজ করছে।”

দুই ভারতীয় তারকার প্রশংসা পেয়ে আপ্লুত প্রাক্তন পাক অলরাউন্ডারও। জানান, যুবি ও ভাজ্জির থেকে সবসময়ই তিনি সমর্থন পেয়েছেন। তাঁদের সমর্থনই বুঝিয়ে দেয়, ভালবাসা কোনও বেড়াজাল মানে না। সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত পোস্টের পরই শুরু হয়ে যায় সমালোচনা। নেটিজেনের একাংশ প্রশ্ন তোলে, দেশের এমন কঠিন পরিস্থিতিতে যুবি-ভাজ্জি কেন পাক ক্রিকেটারের প্রশংসা করছেন? দু’দেশের সম্পর্ক যেখানে তলানিতে, সেখানে ভারতীয় তারকাদের ‘আফ্রিদি-প্রীতি’ মানতে পারেননি অনেকেই।

তবে চুপ থাকার পাত্র নন যুবরাজ। বুধবার নিন্দুকদের মুখ বন্ধ করে দেন পাঞ্জাব দা পুত্তর। টুইটারে লেখেন, “কীভাবে একটা মেসেজের অন্য অর্থ বের করা হল বুঝলাম না। আমি শুধু বলতে চেয়েছি, প্রত্যেক দেশের নাগরিকেরই এখন পরস্পরের পাশে দাঁড়াতে হবে। কারও মনে দুঃখ দিতে পোস্টটি করিনি। আমি একজন ভারতীয়, চিরকাল ভারতীয়ই থাকব। সেই সঙ্গে সর্বদা মানবতার পাশে দাঁড়াব।” এর পর অবশ্য আর যুবিকে কাঠগড়ায় তোলার সাহস করেননি নেটদুনিয়ার বাসিন্দারা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement