BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যমজ সন্তানের বাবা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 11, 2017 10:09 am|    Updated: June 11, 2017 10:09 am

Cristiano Ronaldo blessed with twins!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল মাঠ হোক কিংবা মাঠের বাইরের কোনও ঘটনা! সবসময় শিরোনামেই থাকতেই পছন্দ করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কয়েকদিন আগেই রিয়াল মাদ্রিদের হয়ে জিতেছিলেন লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগ। এমনকী দেশের জার্সিতে লাতভিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের কোয়ালিফায়ার ম্যাচে করেছিলেন জোড়া গোল। কিন্তু এবার পুরোপুরি অন্য কারণে খবরে সি আর সেভেন। জানা গিয়েছে, ফের একবার নাকি বাবা হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বৃহস্পতিবারই তাঁর যমজ সন্তানের জন্ম হয়েছে। তাদের মধ্যে একজন ছেলে ও একজন মেয়ে। নাম রাখা হয়েছে এভা এবং মাতেও।

[জানেন কি, ‘সেলফি’ গানটি গেয়ে ‘ঢিনচ্যাক পূজা’ কত আয় করেছেন?]

একটি পর্তুগিজ চ্যানেলের খবর অনুযায়ী, গত বৃহস্পতিবার রোনাল্ডোর যমজ ছেলেমেয়ে হয়েছে। তাদের নাম রাখা হয়েছে এভা এবং মাতেও। ‘সারোগেসি’-র মাধ্যমে দু’জনের জন্ম হয়েছে। যদিও চ্যানেলের পক্ষ থেকে বলা হয়েছে, শিশুদু’টি কোথায় রয়েছে সেটা এখনও জানা যায়নি। এমনকী তাদের দু’জনের কোনও ছবিও পাওয়া যায়নি। রোনাল্ডোর পরিবার, তাঁর এজেন্ট কিংবা সি আর সেভেন স্বয়ং এই ব্যাপারটি নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি। তবে শুক্রবার থেকেই বিভিন্ন পর্তুগিজ চ্যানেল এবং ওয়েবসাইটে এই খবরটি ছড়িয়ে পড়েছে।

[‘অবাছাই’ হিসেবে প্রথম ফরাসি ওপেন জিতে ইতিহাস জেলিনের]

ফের একবার বাবা হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বহুদিন ধরেই এই জল্পনা চলছিল। চলতি বছরের মার্চেই ব্রিটেনের একটি বিখ্যাত সংবাদপত্রে সেই খবর প্রকাশিতও হয়েছিল। এমনকী তাতে বলা হয়েছিল, যে মহিলা রোনাল্ডোর সন্তানদের নিজের গর্ভে ধারণ করেছেন তিনি আমেরিকার বাসিন্দা এবং আর কয়েকদিনের মধ্যেই গর্ভের সন্তানরা ভূমিষ্ঠ হতে চলেছে।

[পুরুষ যাত্রীদের বদভ্যাস বাগে আনতে আজব ফরমান এই শহরে]

এর আগে ২০১০ সালে টুইটার এবং ফেসবুকে প্রথমবার বাবা হওয়ার কথা ঘোষণা করে আলোড়ন ফেলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে ক্রিশ্চিয়ানিনহোর ‘মা’ কে? সেটা কিন্তু এখনও জানাননি সি আর সেভেন। বলেছেন, মায়ের পরিচয়ের কথা ভবিষ্যতে একমাত্র ছেলেকেই জানাবেন। যদিও সেই নিয়ে এখনও বিতর্ক অব্যাহত। বর্তমানে রোনাল্ডোর ছেলের বয়স ছ’বছর। সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সেলিব্রেশনে মাদ্রিদের সান্তিয়াগো বের্নাবেউ স্টেডিয়ামে জুনিয়র রোনাল্ডোকে বাবা এবং তাঁর বর্তমান বান্ধবী জর্জিনা রডরিগেজ-এর সঙ্গে বেশ খোশমেজাজেই দেখা গিয়েছিল।

[প্যালেস্তিনীয় শিশুকে স্তন্যপান, মানবিকতার নজির ইজরায়েলি নার্সের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে