BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হিংসা ছড়ানোর অভিযোগে জেলে যেতে হবে রোনাল্ডোর অন্তরঙ্গ বন্ধুকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 9, 2017 12:23 pm|    Updated: February 9, 2017 12:23 pm

Cristiano Ronaldo's Friend Badr Hari awarded two years jail term

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপাকে মরোক্কান বক্সার ও রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অন্তরঙ্গ বন্ধু বদর হরি। ২০১২ সালে আমস্টারডামে দু’টি ঘটনায় হিংসা ছড়ানোর অভিযোগ উঠেছিল তাঁর উপর। সেকারনেই বদরকে দু’বছরের সাজা শুনিয়েছে নেদারল্যান্ডসের আদালত। তবে তাঁকে ছ’মাসের জন্য জেল খাটতে হবে। আর এই রায়ের বিরুদ্ধে পাল্টা আবেদনও করতে পারবেন না তিনি।

পাঁচ বছর আগে এপ্রিল মাসে আমস্টারডাম এরিনায় ডাচ শিল্পপতি কোয়েন এভরিঙ্কের সঙ্গে ঝামেলায় জড়ান হরি। এছাড়া জিমি ইউয়ের নাইটক্লাবে জিমির সঙ্গেই ঝামেলায় জড়ান ৩২ বছর বয়সি বক্সার। একটি ভাঙা গ্লাস নিয়ে জিমিকে মারতে যান হরি। রায়ে আদালত জানিয়েছে, দু’টি ক্ষেত্রেই গায়ের জোরের সাহায্য নিয়েছেন বদর হরি। যদিও তাঁর আইনজীবীর দাবি, আদালতের রায় মোটেও কাম্য ছিল না। পাশাপাশি জানান, তাঁর মক্কেল এখন মরক্কোয় রয়েছেন এবং নেদারল্যান্ডসে সাজা কাটাতে আসবেন।

এর আগে ২০১৫ সালের অক্টোবর মাসে একই রকম হিংসা ছড়ানোর অভিযোগে দু’বছরের সাজা হয়েছিল বদরের। তবে আট মাস সাজা কাটানোর পর বাকি সময়টা প্যারোলে কাটিয়ে দিয়েছিলেন তিনি। এদিকে, ওই বছরই রোনাল্ডো এবং বদর হরির একটি ছবি নিয়ে উত্তাল হয়েছিল ফুটবল বিশ্ব। একটি সুইমিং পুলে রোনাল্ডোকে কোলে তুলে ছবি তুলেছিলেন বদর। তারপর লিখেছিলেন, ‘সবে বিয়ে করেছি। তোমাকে কোলে তোলার জন্য সবসময় তৈরি।’ এরপরে অনেকেই সন্দেহ করছিলেন বদরের সঙ্গে নাকি সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন সি আর সেভেন। এমনকী বদরের সঙ্গে দেখা করতেই ব্যক্তিগত বিমানে বারবার মরক্কো উড়ে যান রিয়াল তারকা। যদিও এখন নতুন বান্ধবীকে বেশ রয়েছেন পর্তুগিজ অধিনায়ক।

ronaldo-2_web

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে