০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বইয়ে নিজেদের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ছেড়ে কোথায় রয়েছেন বিরুষ্কা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 24, 2017 6:44 am|    Updated: August 9, 2021 12:55 pm

Currently Virat and Anushka are staying in another apartment

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইতে প্রাসাদোপম বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মার কাজের কথা ভেবে দিল্লি ছেড়ে এখানেই পাকাপাকিভাবে থাকার বন্দোবস্ত করে রেখেছেন। কিন্তু মুম্বই পৌঁছেও নিজেদের স্কাই বাংলোয় পা-ই রাখলেন না বিরুষ্কা। কিন্তু কেন?

[দশে দশ, ঘানার প্রতিপক্ষকে হারিয়ে ফের চ্যাম্পিয়ন বিজেন্দর]

বাইরের জগতের থেকে অনেকখানি দূরে ইটালির টাস্কানিতে রাজকীয়ভাবে বিয়ে সেরেছে দেশের সবচেয়ে চর্চিত জুটি। তারপর ২১ ডিসেম্বর দিল্লিতে ধুমধাম করে হয়েছে রিসেপশন। যেখানে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে খেলা ও বিনোদুনিয়ার তারকারা। তবে এমন হাই-প্রোফাইল বিয়ের কি আর একটা রিসেপশনে চলে? তার উপর যখন বিয়েতে আমন্ত্রিত ছিলেন না প্রায় কেউই। তাই মুম্বইয়ে ফের মঙ্গলবার রিসেপশন অনুষ্ঠিত হবে। আর তাই আপাতত বিরুষ্কার ঠিকানা বাণিজ্যনগরী। কিন্তু অদ্ভুতভাবে নিজেদের শহরে পৌঁছেও নিজেদের ফ্ল্যাটে ঢোকা হল না তাঁদের।

@virat.kohli and @anushkasharma Mumbai Reception Invitation Card 😍❤️#virushkareception#virushka #virushkawedding #anushkasharma #viratkohli #viratanushka #couplegoals ❤

A post shared by Virat Kohli (@viratkohli18.insta) on

মুম্বই বিমানবন্দরে পা রাখতেই সাংবাদিকরা ঘিরে ধরে এই সেলিব্রিটি কাপলকে। ক্যামেরার লেন্স ওরলি পর্যন্ত ধাওয়া করে তাঁদের। যেখানে সমুদ্র দিয়ে ঘেরা ৩৪ কোটি টাকার ৫ বিএইচকে ফ্ল্যাটটি কিনেছেন ভারত অধিনায়ক। স্বাভাবিকভাবেই সকলেই ভেবেছিলেন, মুম্বইয়ে এসে নতুন ফ্ল্যাটেই ঢুকবেন তাঁরা। কিন্তু তেমনটা হল না। দেখা গেল অন্য একটি বিল্ডিংয়ে প্রবেশ করেন তাঁরা। একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রাহেজা বিল্ডিংয়ে যান নবদম্পতি। শোনা যাচ্ছে, মিডিয়াকে এড়াতেই প্রথমে বন্ধুর বাড়ি যান তাঁরা। সেখানে সন্ধেটা কাটিয়ে আটটা নাগাদ বেরিয়ে নিজেদের বিল্ডিংয়ে যান। কিন্তু তারপরও নিজেদের ফ্ল্যাটে ঢোকেননি বিরুষ্কা। জানা যাচ্ছে, এখনও ফ্ল্যাটটি সম্পূর্ণ তৈরি হয়নি। শেষ মুহূর্তের কাজ চলছে। আর তাই ৩৫ তলায় নিজেদের ৭১৭০ বর্গফুট ফ্ল্যাট ছেড়ে অন্য উইংয়ের ৪০ তলার একটি ফ্ল্যাটে থাকছেন তাঁরা। সেই ফ্ল্যাটটির মালিক নিজেই সেলিব্রিটি জুটিকে থাকার প্রস্তাব দিয়েছিলেন। যতদিন না তাঁদের ফ্ল্যাট তৈরির কাজ সম্পূর্ণ হচ্ছে, ততদিন এখানেই থাকবেন বিরুষ্কা।

[জয়পুরের পর আগ্রা, ‘টাইগার জিন্দা হ্যায়’ বন্ধের দাবিতে প্রেক্ষাগৃহে ভাঙচুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে