BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আইপিএল দশের প্রথম হ্যাটট্রিকের মালিক হলেন বদ্রি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 14, 2017 4:09 pm|    Updated: July 11, 2018 10:59 am

Despite Samuel Badree's hat-trick RCB failed to tame MI

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটি হ্যাটট্রিক চাক্ষুষ করল আইপিএল। চলতি আইপিএলের প্রথম হ্যাটট্রিক এটি। শুক্রবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে একার হাতেই মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং লাইন আপে ধস নামালেন ওয়েস্ট ইন্ডিজের লেগ-স্পিনার স্যামুয়েল বদ্রি। একাই নিলেন চার উইকেট। তবুও জেতাতে পারলেন না দলকে। স্বদেশি কায়রন পোলার্ডের হাফ-সেঞ্চুরির দৌলতে চার উইকেটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে দিল মুম্বই ইন্ডিয়ান্স।

rohit_web

[ফাঁস হয়ে গেল রণবীরের ‘পদ্মাবতী’ স্পেশ্যাল লুক!]

এদিন গোটা ভারতের নজর ছিল চোট কাটিয়ে প্রত্যাবর্তন ঘটানো বিরাট কোহলির ব্যাটের দিকে। ভক্তদের নিরাশও করেননি ভারত অধিনায়ক। করলেন ৪৭ বলে ৬২। কিন্তু দলের অন্যান্য তারকারা এদিন ব্যর্থ হওয়ায় শেষ পর্যন্ত বেঙ্গালুরুর রান দাঁড়ায় নির্ধারিত ২০ ওভারে ১৪২ রান। মাত্র ২২ রান করেন ক্রিস গেইল। এবি ডিভিলিয়ার্সের সংগ্রহ মাত্র ১৯ রান।

[বলিউডের হিরোদেরও টক্কর দিতে পারে ‘চ্যাম্প’ দেবের এই লুক]

জবাবে ব্যাট করতে নেমে ইনিংসের তৃতীয় ওভারেই হ্যাটট্রিক সম্পন্ন করেন স্যামুয়েল বদ্রি। ২.২ ওভার থেকে ২.৪ ওভার পরপর তিন বলে ফেরান পার্থিব প্যাটেল(৩), মিচেল ম্যাকলাঘান(০) এবং মুম্বই অধিনায়ক (০) রোহিত শর্মাকে। এর আগের ওভারেই জোস বাটলারকে ফিরিয়ে মুম্বই শিবিরে প্রথম আঘাত হেনেছিলেন স্টুয়ার্ট বিনি। পরে বদ্রি আরও একটি উইকেট তুলে নেন। কিন্তু এত কিছু করেও ম্যাচটি জিততে পারেনি বেঙ্গালুরু। কায়রন পোলার্ডের ৪৭ বলে ৭০ এবং ক্রুনাল পাণ্ডিয়ার অপরাজিত ৩০ বলে ৩৭ রানের ইনিংস মুম্বইকে জয় এনে দেয়। সাত বল বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে নেয় পাণ্ডিয়া ভাইরা। শেষ পর্যন্ত ক্রিজে ক্রুনালের সঙ্গে ৪ বলে ৯ রান করে অপরাজিত ছিলেন হার্দিক পাণ্ডিয়া। এদিকে, ম্যাচে ৪ ওভার বল করে মাত্র ৯ রান দিয়ে চারটি উইকেট পেয়েছেন বদ্রি।

pandiya

[ধর্মকে অপমান! ফেসবুক পোস্টের জেরে পিটিয়ে খুন যুবককে]

এই ম্যাচ জিতে ৪ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের পয়েন্ট দাঁড়াল ছয়। সেই সঙ্গে নাইটদের সরিয়ে লিগ টেবিলের শীর্ষেও উঠে এল তাঁরা। পাশাপাশি করে ফেলল নতুন একটি রেকর্ড। প্রথম দশ রানের মধ্যে চার উইকেট পড়ে যাওয়ার পরও এই প্রথম ম্যাচে জয়লাভ করল কোনও দল।

[নেতাজির চরিত্র করতে বাংলা শিখবেন, মাথাও কামাবেন রাজকুমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে