১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বৃষ্টিতে ভেস্তে গেল ইস্টবেঙ্গল-এরিয়ান ম্যাচ, পুজোর আগে আর ম্যাচ নেই লাল-হলুদের

Published by: Krishanu Mazumder |    Posted: September 28, 2022 3:40 pm|    Updated: September 28, 2022 4:04 pm

East Bengal and Aryan match cancelled due to heavy rain | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল বৃষ্টিতে ভেস্তে গেল কলকাতা ফুটবল লিগে ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal) বনাম এরিয়ান (Aryans) ম্যাচ। সুপার সিক্সে এদিনের ম্যাচ লাল-হলুদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। প্রথম ম্যাচ খিদিরপুরের সঙ্গে ড্র করেছে ইস্টবেঙ্গল। একাধিক গোলের সুযোগ তৈরি করেও সেই ম্যাচে তা কাজে লাগানো সম্ভব হয়নি লাল-হলুদ ফুটবলারদের পক্ষে। সেই ম্যাচে প্রথমার্ধে ইস্টবেঙ্গল আধিপত্য দেখালেও ম্যাচ যত গড়ায় ততই খেলা থেকে হারিয়ে যায় লাল-হলুদ শিবির।

ফলে সুপার সিক্সে এরিয়ানের বিরুদ্ধে ম্যাচ ইস্টবেঙ্গলের কাছ ছিল নিজেদের গুছিয়ে নেওয়ার। সেই সঙ্গে  নিজেদের অবস্থান ভাল করারও ম্যাচ ছিল। কিন্তু প্রবল বৃষ্টির জন্য ম্যাচ কমিশনার খেলা  বাতিল করে দেন। প্রবল বৃষ্টিতে মাঠে জল জমে যাওয়ায় বল গড়াচ্ছিল না। রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায় মাঠের অবস্থা পর্যবেক্ষণ করে দেখেন। বল বেশিদূর না এগনোয় ম্যাচ বাতিল করে দেওয়া হয়। পরবর্তীতে এই ম্যাচের দিনক্ষণ জানানো হবে।   

কলকাতা লিগে দলের শক্তি বাড়ানোর উদ্যোগ নিয়েছিল ইমামি ইস্টবেঙ্গল। এরিয়ানের বিরুদ্ধে নামার আগে সিনিয়র স্কোয়াড থেকে লিগের দলে আরও তিন ফুটবলারকে নথিভুক্ত করেছিল লাল-হলুদ শিবির। প্রথম ম্যাচে সিনিয়র স্কোয়াড থেকে এসেছিলেন নবি হুসেন খান। এরিয়ান ম্যাচের আগে তাঁর পাশাপাশি সার্থক গোলুই, অনিকেত যাদব ও মোবাসির রহমানের নামও যোগ করা হয়েছিল সেই তালিকায়।  

[আরও পড়ুন: এশিয়ান কাপের আগে নড়বড়ে সুনীল ছেত্রীরা, ভিয়েতনামের সামনে দাঁড়াতেই পারল না ভারত]

মঙ্গলবার ঘরের মাঠের অনুশীলনে মূলত সেটপিস থেকে গোল করার উপর জোর দিতে দেখা গিয়েছিল ইস্টবেঙ্গলকে। শট নেওয়ার দায়িত্বে ছিলেন মহীতোষ, দীপ এবং নিরঞ্জন মণ্ডল। অন্যদিকে, বক্সে দাঁড়িয়ে হেডে গোল করার চেষ্টা করেন জেসিন, অতুল উন্নিকৃষ্ণনরা। ম্যাচে ডেড বল সিচুয়েশনে মহীতোষ যে মুখ্য ভূমিকা নেবেন, তা দেখা গিয়েছিল অনুশীলনে। কিন্তু এরিয়ানের বিরুদ্ধে তাঁদের পরীক্ষাই হল না। বৃষ্টির জন্য মাঠে বলই গড়াল না। বাতিল হয়ে গেল ম্যাচ। পুজোর আগে ইস্টবেঙ্গলের আর কোনও ম্যাচ নেই। 

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপের মহড়ায় দক্ষিণ আফ্রিকার মুখোমুখি ভারত, রোহিতদের চিন্তা ডেথ বোলিং]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে