BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্লাজার জোড়া গোলে মুম্বইকে হারাল ইস্টবেঙ্গল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 1, 2017 3:29 pm|    Updated: February 1, 2017 3:36 pm

East Bengal beat Mumbai FC in I League clash

ইস্টবেঙ্গল- ২ (প্লাজা ২)

মুম্বই এফসি- ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাদামাটা দল মুম্বই এফসি। থই সিং এবং অ্যালান ডায়াস ছাড়া তেমন কোনও চেনা মুখ নেই। এমন একটা দলকে সামনে পেয়ে চেপে ধরাই তো স্বাভাবিক। তেমনটাই আশা করেছিলেন ইস্টবেঙ্গলের সমর্থকরা। কিন্তু কোথায় কী? বুধবার ঘরের মাঠে নির্বিষ মুম্বইকে নিয়ে ছেলেখেলা করার বদলে সাবধানী দেখাল লাল-হলুদ ব্রিগেডকে। নতুন বিদেশি প্লাজার পা থেকে দুটি সুন্দর গোল ছাড়া আর কিছুই পাওয়া গেল না ইস্টবেঙ্গলের খেলায়। ডার্বির আগে যা চিন্তায় রাখবে কোচ ট্রেভর জেমস মর্গ্যানকে। এদিন মুম্বইকে ২-০ গোল হারালেন মেহতাবরা। ম্যাচ সহজে জিতলেও আগের ম্যাচে মিনার্ভাকে দুরমুশ করার মতো পারফরম্যান্স দেখা গেল না পদ্মাপারের ক্লাবের ফুটবলারদের থেকে।

(কলম্বোকে হারিয়ে এএফসি কাপের অভিযান শুরু মোহনবাগানের)

এদিন ম্যাচের প্রথমার্ধে বেশ ইস্টবেঙ্গলের উপর জাঁকিয়ে বসেছিলেন মুম্বইয়ের তরুণ ফুটবলাররা। তবে খেলার গতির বিপরীতে গিয়ে ৯ মিনিটের মাথায় রাহুল ভেকের পাস থেকে মুম্বইয়ের দু’জন ডিফেন্ডারকে বোকা বানিয়ে গ্রাউন্ড শটে গোল করেন প্লাজা। প্লাজা কিন্তু আসতে আসতে নিজের জাত চেনাতে শুরু করেছেন। উল্টোদিকে এদিন নিষ্পৃহ দেখাচ্ছিল ওয়েডসনকে। আগের দিন তিন গোল করেও এদিন একেবারে ম্লান দেখাল তাঁকে। ১৬ মিনিটের মাথায় আবার ইস্টবেঙ্গলের গোল। এবার ডিকার ভাসানো বল সুন্দরভাবে বক্সের মধ্যে রিসিভ করে ফের মুম্বইয়ের ডিফেন্ডারদের বোকা বানিয়ে গোল করে যান প্লাজা। এদিন প্লাজার পারফরম্যান্সই চোখে পড়ার মতো ছিল। বিরতিতে ২-০ স্কোরে মাঠ ছাড়ে দুই দল।

(যৌন কেলেঙ্কারিতে জড়াল পাঁচ প্রিমিয়ার লিগ ক্লাবের নাম)

দ্বিতীয়ার্ধে ওয়েডসনকে উঠিয়ে রোমিওকে নামান মর্গ্যান। গোয়ার এই ফুটবলারকে চলতি আই লিগে প্রথম নামান কোচ। মুম্বই গোল শোধের জন্য মরিয়া হয়ে যায়। পাল্টা গোল ব্যবধান বাড়ানোর জন্য খেলতে শুরু করে ইস্টবেঙ্গল। একাধিক সুযোগ নষ্ট করার খেসারত দিতে হয় রবিন, রোমিওদের। শেষপর্যন্ত ২-০ স্কোরেই শেষ হয় ম্যাচ। এই ম্যাচ জিতে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে থাকা মোহনবাগানের থেকে প্রথম স্থানে থাকা ইস্টবেঙ্গলের পয়েন্টের ব্যবধান বেড়ে দাঁড়াল ৩। ১৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষেই থাকল ইস্টবেঙ্গল।

(হোটেল কর্মীর পরামর্শে ব্যাটিংয়ের ভুল শুধরেছিলেন শচীন!)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে