BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ছোটদের ডার্বি ঘিরে ফের উত্তপ্ত ময়দান, সমর্থকদের হাতে আক্রান্ত সাংবাদিক

Published by: Sulaya Singha |    Posted: November 27, 2018 6:40 pm|    Updated: November 27, 2018 10:23 pm

East Bengal supporters assault media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবারের সাক্ষাতে ধুন্ধুমার কাণ্ড ঘটেছিল। তবে আশা ছিল এবার নির্বিঘ্নেই হবে ছোটদের ডার্বি। কিন্তু দিনের শেষে পরিস্থিতি সেই উত্তপ্তই হয়ে উঠল। আরও একবার ফুটবলকে ঘিরে কলঙ্কিত হয় ময়দান।

[উঠল নিষেধাজ্ঞা, ডার্বিতে খেলতে পারবেন মোহনবাগানের সুখদেব]

মঙ্গলবার অনূর্ধ্ব ১৮-র আই লিগের ফিরতি ডার্বি ছিল ইস্টবেঙ্গলের ঘরের মাঠে। ম্যাচ দেখতে গ্যালারিতে ভিড় জমিয়েছিলেন দুই দলের সমর্থকরাই। খেলা চলাকালীন একটি ফাউলকে কেন্দ্র করেই উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। এই ঘটনায় গ্যালারিতে উপস্থিত কয়েকজন লাল-হলুদ সমর্থক অশ্রাব্য ভাষায় গালি-গালাজ করতে থাকেন। তাঁদের সতর্ক করার চেষ্টা করেন অন্যান্য সিনিয়র সমর্থক ও সদস্যরা। কিন্তু তাঁদের কথা উপেক্ষা করে তরুণ সমর্থকরা। আর তাতেই শুরু হয় উত্তপ্ত বাক্যবিনিময়। আর এই ঘটনার ছবি তুলতে গিয়েই আক্রান্ত হন বাংলা সংবাদমাধ্যমের এক সাংবাদিক। তাঁকে বাঁচাতে এসে উত্তেজিত সমর্থকদের হাতে জখম হন আরও কয়েকজন সাংবাদিক। যাঁদের মধ্যে ছিলেন এক মহিলাও। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ, ম্যাচ কমিশনার এবং বেশ কিছু সমর্থক। তাঁরাই শেষমেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

[দলে নেই তবু নেটে আছেন, অনুশীলনে স্মিথ-ওয়ার্নারকে কাজে লাগাচ্ছে অজিরা]

গোটা ঘটনায় নিন্দার ঝড় উঠেছে ময়দানে। যুগের সঙ্গে নিজেকে বদলে নিয়ে ঝাঁ-চকচকে হয়েছে ক্লাব। এসেছে ইনভেস্টর। বিদেশি কোচ ও বিশ্বকাপারদের উপস্থিতিতে দামি হয়েছে দল। কিন্তু সমর্থকদের এমন অভব্য আচরণই অসম্মানে ফেলে দিল এই ঐতিহ্যের ক্লাবকে। আর এসবের মধ্যে গোদের উপর বিষফোড়ার মতোই মোহনবাগানের কাছে ০-১ গোলে হারল ইস্টবেঙ্গল। মাঠের ভিতরে ও বাইরে মুখ পুড়ল লাল-হলুদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে