Advertisement
Advertisement
Virat Kohli

আমেরিকার গ্যালারিতেও বিরুষ্কার প্রেমকাহিনির জয়ধ্বনি, মুখে হাসি কিং কোহলিরও

রইল ভিডিও।

Fans cheer for Virat Kohli against USA in ICC T-20 World Cup

বিরুষ্কাকে নিয়ে চর্চা আমেরিকাতেও।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 13, 2024 8:06 pm
  • Updated:June 13, 2024 8:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার গ্যালারিতে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রেমকাহিনি চর্চিত হচ্ছে। দুই তারকার প্রেম উপমহাদেশ থেকে ছড়িয়ে পড়েছে মার্কিন মুলুকেও। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-মার্কিন যুক্তরাষ্ট্র ম্যাচে সেটাই দেখা গেল। বিরুষ্কার প্রেমকাহিনির জয়ধ্বজা উড়ল নাসাউ ক্রিকেট স্টেডিয়ামের গ্যালারিতে। যা শোনার পরে হাসি ফুটবল স্বয়ং কিং কোহলির মুখেও। 
বিশ্বকাপে বিরাট কোহলি (Virat Kohli) রান পাচ্ছেন না। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধেও রান পাননি কোহলি। বিশ্বকাপে এনিয়ে তিনটি ম্যাচে কোহলির ব্যাট বোবা থেকে গিয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে খাতা না খুলে ফিরে যান কোহলি।
কোহলির ব্যাটিং দেখতে না পাওয়ার হতাশা তো রয়েইছে দর্শকদের কাছে। কিন্তু ফিল্ডিংয়ের সময়ে কোহলিকে সামনে পেয়ে ভক্তরা হৃদয়ের ভালোবাসা উপুড় করে দেন। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন তিনি। তাঁকে সামনে পেয়ে ভক্ত-অনুরাগীরা লাগাতার কোহলির নামে স্লোগান দিতে থাকেন।

[আরও পড়ুন: বিশ্বকাপ অভিযান শেষ! চুক্তি জটিলতায় স্টিমাচের পদত্যাগের দিকে এখন তাকিয়ে ফেডারেশন]

মুখে মুখেই ছড়া তৈরি করা হয় তাঁর নামে। সেই ভিডিও ছড়িয়েও পড়ে সোশাল মিডিয়ায়। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, গ্যালারি থেকে ভক্ত-অনুরাগীরা কোহলির নাম ধরে বলতে থাকেন, ‘দিওয়ালি হো ইয়া হোলি, অনুষ্কা লাভস কোহলি।’ ভক্তদের স্লোগান শুনে হেসে ফেলেন কোহলি। দর্শকদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় বিরাটকে।
নিউ ইয়র্কে ভারত তিনটি ম্যাচ খেলে ফেলেছে। নাসাউ ক্রিকেট স্টেডিয়ামের বাইশ গজে বড় রান করতে পারেনি টিম ইন্ডিয়া। পাকিস্তানের বিরুদ্ধে ভারত প্রথমে ব্যাট করে ১১৯ রান তুলেছিল। পাকিস্তান সেই রানও তুলতে পারেনি। ১১৩ রানে থেমে যায় পাকিস্তান। বুধবার আমেরিকা প্রথমে ব্যাট করে ১১০ রান করে। রান তাড়া করতে নেমে রোহিত ব্রিগেড ১০ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয়। নিউ ইয়র্ক পর্ব শেষ। সুপার এইটের পাসপোর্ট পেয়ে গিয়েছে ভারত। ভারতের পরবর্তী ম্যাচ ফ্লোরিডায়। সেখানে আবার প্রবল বৃষ্টি হচ্ছে। বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা তৈরি হয়েছে।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: একই গ্রুপে মোহনবাগান-ইস্টবেঙ্গল, কবে শুরু কলকাতা লিগ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ