১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চুলের ফাঁকে উঁকি মেসি-রোনাল্ডোর, বিশ্বকাপের বাজার মাতাচ্ছে নয়া ছাঁট

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 13, 2018 4:39 pm|    Updated: August 21, 2018 7:54 pm

Fans getting Lionel Messi hair cut ahead of football world cup 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেসির মতো বা রোনাল্ডোর মত ছুলের ছাঁট নতুন কিছু নয়। অনেক ভক্ত সমর্থকই নিজের চুল পছন্দের মহাতারকার মতো করে ছেটে নিতে পছন্দ করেন। এই ট্রেন্ড নতুন কিছু নয়। কিন্তু চুলের মধ্যেই যদি পাওয়া যায় মেসি বা রোনাল্ডোর মুখের আদল? তাহলে কেমন হয়? বিশ্বকাপের আগে সার্বিয়ায় হিট এই নতুন ট্রেন্ড।  সৌজন্য মারিও ভালা নামের এক হেয়ার স্টাইলিস্ট।

[বিশ্বকাপের আগে মহাবিতর্কে সালাহ, কী করলেন ‘মিশরীয় মেসি’?]

সার্বিয়ার নোভি সাড শহরে নিজের সেলুনে এই নতুন হেয়ারকাট চালু করেছেন ভালা। চুল ছেটে মাথাতেই নিখুঁতভাবে একে দিচ্ছেন মেসি কিম্বা রোনাল্ডোর অবয়ব। আর তাতেই মুগ্ধ সমর্থকরা ভিড় জমাচ্ছেন ভালার সেলুনে। রীতিমতো লাইন পড়ে যাচ্ছে এই ‘হেয়ার ট্যাটু’র জন্য। এমনিতে ভালা চুল কাটাতে নেন ৯ ইউরো। কিন্তু মেসি, রোনাল্ডোর অবয়ব আনা এই ছাঁট এতটাই হিট যে তিনি দাম বাড়িয়েছেন প্রায় ১৯ গুণ। আপাতত এই নতুন ছাঁটের জন্য তিনি নিচ্ছেন ১৫০ ইউরো। নিজের পছন্দের তারকার জন্য এটুকু আর কে না খরচ করতে চায়?

[এই তো সবে শুরু, সমর্থকদের ভারতীয় ফুটবলের পাশে থাকার আরজি সুনীলের]

ভালা অবশ্য বলছেন তাঁর পক্ষে মেসি বা রোনাল্ডোর মূর্তি আঁকা তাও হেয়ার স্টাইলের মাধ্যমে সহজ কাজ ছিল না। প্রায় বছর ন’য়েক আগে থেকে তিনি শুরু করেন প্র্যাক্টিস। পুরো বিষয়টি রপ্ত করতে বেশ সময়ও লেগেছিল তাঁর। তাও প্রথমে কেউ তাঁর কাছে এই ছাঁটে চুল কাটতে রাজি হননি। বাধ্য হয়ে বিনামূল্যে কাজ করতে হয়েছে। ভালা নিজেই বলছেন, ‘হেয়ার ট্যাটু বিষয়টি সহজ নয়, আসলে চুলের ছাঁটের মধ্য প্রতিকৃতি আঁকাটা খুবই কঠিন কাজ। এক একটা প্রতিকৃতি আঁকতে ৫ থেকে ৭ ঘণ্টা সময় চলে যায়।‘ তবে, এই দীর্ঘ পরিশ্রমের ফল যে ভালা পাচ্ছেন তা বলাই যায়। হাতের নিখুঁত কাজের দৌলতে তিনি এখন রীতিমতো সেলেব্রিটি। পথচলতি লোকজন এখন তাঁর সেলুনে আসছেন শুধু ছবি তুলতে। ঠিক কীভাবে তিনি চুল কাটছেন তা দেখার জন্যও ভিড় কম হচ্ছে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে