BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেসির গোলে ফেরার পিছনে রয়েছে বাঁ পায়ে বাঁধা ‘রিবন’-এর মাহাত্ম্য!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 28, 2018 8:39 pm|    Updated: June 28, 2018 8:39 pm

FIFA World Cup 2018: Messi Stuns reporter with amazing gesture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাইজেরিয়ার বিরুদ্ধে জিতে বিশ্বকাপের নক-আউটে লিওনেল মেসির আর্জেন্টিনা। গোল করার পাশাপাশি সুপার ঈগলদের বিরুদ্ধে পারফরম্যান্সেও নজর কেড়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিও মেসি। কিন্তু প্রথম ম্যাচে যে মেসিকে এক্কেবারে নির্বিষ মনে হচ্ছিল তাঁর হঠাৎ জেগে ওঠার কারণ কী? রামা পানতোরোতো নামের এক সাংবাদিকের দাবি, মেসির এই পারফরম্যান্সের জন্য নাকি তাঁর মায়ের ম্যাজিকই দায়ী।

[মাঠের যুদ্ধ পিছনে ফেলে ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড]

আসলে আইসল্যান্ড ম্যাচে মেসিরা আটকে যাওয়ার পর, আর্জেন্টিনা অধিনায়কের সঙ্গে দেখা করেছিলেন ওই সাংবাদিক। সেটিই ছিল মেসি-ভক্ত সাংবাদিকের সঙ্গে বার্সা মহাতারকার প্রথম সাক্ষাৎ। আর প্রথম দেখাতেই মেসির সৌভাগ্য কামনা করে একটি ‘রিবন’ উপহার দেন রামা। তাঁর দাবি, ওই রিবনটি তাঁর মা তাঁকে দিয়েছিলেন। ম্যাচের দিন সেই রিবন পরে নামলে নাকি ভাল পারফর্ম করতে করতে পারবেন লিও। নিজের প্রিয় তারকাকে ওই রিবনটি পরেই মাঠে নামতে অনুরোধ করেন রামা পানতোরোতো। অনুরোধ করলেন বটে, তিনি স্বপ্নেও ভাবেননি তাঁর অনুরোধ রাখবেন আর্জেন্টিনা অধিনায়ক।

[জার্মানি একা নয়, দেখে নিন বিশ্বকাপের ইতিহাসে বড় দলগুলির লজ্জার ইতিহাস]

নাইজেরিয়া ম্যাচের পর আবারও মেসির সামনাসামনি হন ওই সাংবাদিক। গোলে ফেরার পর বেশ ফুরফুরে ছিলেন লিও। সাংবাদিক বৈঠকে সুযোগ পেয়ে তাই নিজের নায়ককে রিবনটির কথা সাহস করে জিজ্ঞেস করেই ফেলেন রামা পানতোরোতো। মেসির আচরণে তিনি থ বনে যান। কোনও কথা না বলে, বার্সা মহাতারকা তাঁর বাঁ পায়ের মোজাটি খুলে দেখান রামাকে। মোজার তলাতেই বাঁধা ছিল লাল রঙের রিবনটি। ইতিমধ্যেই সেই মূহুর্তের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

[পেনাল্টি নিয়ে দু’রকম মত রেফারির, আরেকটা ‘হ্যান্ড অফ গড’ নিয়ে বিতর্ক]

আর্জেন্টিনা শিবিরের খবর, পানতোরোতো রিবনটি দিয়ে যাওয়ার পর টানা ১১ দিন সেটি নিজের পায়েই বেঁধে রেখেছিলেন মেসি। এমনকি স্নানের সময়ও সেটি খোলেননি। রিবন-রহস্য ফাঁস হওয়ার পর তাই অনেকেই বলছেন, এতেই বোঝা যাচ্ছে এবারের বিশ্বকাপটি জিততে কতটা মরিয়া লিও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে