BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রহস্যজনক মৃত্যু ভারতীয় ক্রিকেট দলের সদস্যের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 29, 2017 11:49 am|    Updated: January 29, 2017 3:34 pm

fitness trainer of India U-19 team Rajesh Sawant found dead in hotel room

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্য উসকে চলে গেলেন অনূর্ধ্ব-১৯ ভারতীয় ক্রিকেট দলের ফিটনেস ট্রেনার রাজেশ সাওয়ান্ত।

মুম্বইয়ের ওয়াংখেড়েতে সোমবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি ওয়ানডে এবং চার ম্যাচের লড়াইয়ে নামবে ভারতীয় ‘এ’ দল। আর তার আগেই ঘটল এমন ঘটনা। রবিবার সকালে প্র্যাকটিসের সময় কয়েকজন ক্রিকেটার রাজেশকে মাঠে না দেখে হোটেলের ঘর থেকে ডেকে আনতে যান। বেশ খানিকক্ষণ ধরে দরজা ধাক্কা দিলেও ভিতর থেকে কেউ উত্তর দেননি। তখনই ক্রিকেটাররা এবং দলের অন্যান্য সদস্যরা সাহায্যের জন্য হোটেল কর্তৃপক্ষকে ডাকেন। হোটেল স্টাফ এসে নকল চাবি দিয়ে দরজা খুলে দেন। ঘরের ভিতর অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ৪০ বছরের রাজেশকে। মেরিন ড্রাইভ থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশই রাজেশকে বোম্বে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতনদন্তে পাঠানো হয়েছে। ঠিক কীভাবে মৃত্যু হয়েছে ফিটনেস ট্রেনারের, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই তা প্রকাশ করা হবে বলে জানায় পুলিশ। তবে তাদের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই প্রাণ হারিয়েছেন তিনি।

(জাতীয় সঙ্গীতের অবমাননা! সৌরভের ভিডিও ঘিরে এবার বিতর্ক নেটদুনিয়ায়)

বিসিসিআইয়ের যুগ্ম-সচিব অমিতাভ চৌধুরি জানান, সকালে অনুশীলনে যোগ দেননি রাজেশ। তখনই তাঁর খোঁজ করা হয়েছিল। তারপর হোটেলের ঘরে গিয়ে দেখা যায় এমন ঘটনা ঘটেছে।

(অস্ট্রেলিয়ান ওপেনে ট্রফি হাতছাড়া সানিয়ার)

বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যোগ দেওয়ার আগে আফগানিস্তান দলের সঙ্গে যুক্ত ছিলেন রাজেশ। সম্প্রতি রাহুল দ্রাবিড়ের ভারতীয় ‘এ’ দলের ফিটনেস কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছিল তাঁকে। চলতি মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে দু’টি ওয়ার্ম-আপ ম্যাচেও ধোনিবাহিনীর দলের দায়িত্বেও ছিলেন তিনি। তাছাড়া সদ্য সমাপ্ত ইরানি ট্রফিতে ভারতীয় অবশিষ্ট একাদশে ঋদ্ধিমানদের ফিটনেস ট্রেনার রাজেশ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেটমহল। বোর্ডের তরফে তাঁর পরিবারকে সহানুভূতি জানানো হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে