BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পর্নস্টার নই, বিতর্কের মুখে বললেন বিশ্বকাপের ‘হটেস্ট’ ফ্যান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 29, 2018 12:47 pm|    Updated: June 29, 2018 12:47 pm

Football world cup: Not adult star, says Russia’s hottest fan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে দেখা গিয়েছিল বিশ্বকাপের প্রথম ম্যাচেই। আয়োজক রাশিয়ার হয়ে গলা ফাটাতে স্টেডিয়ামে গিয়েছিলেন আর পাঁচটা সাধারণ সমর্থকের মতই। কিন্তু ম্যাচ দেখে ফেরার সময় রীতিমতো সেলেব্রিটি হয়ে যান নাতালিয়া নেমচিনোভা। তাঁর রূপের ঝলকানি নজর কাড়ে গোটা স্টেডিয়ামের, সেই সঙ্গে তাঁর দিকে নজর পড়ে সম্প্রচারকারী সংস্থার ক্যামেরাম্যানেরও। বাস টিভি ক্যামেরায় বন্দি হতেই ভাইরাল হয়ে যায় ২৮ বছরের নাতালিয়ার ছবি। সৌদি আরবের বিরুদ্ধে মাঠে যখন তুফান তুলছিলেন রাশিয়ার ফুটবলাররা তখন স্টেডিয়াম মাতিয়ে রেখেছিলেন নাতালিয়া। স্বল্পবসনা যুবতীর মাথায় ছিল ট্র্যাডিশনাল রাশিয়ান সুন্দরীদের মুকুট। আর সেই মুকুটেই তিনি মন ভুলিয়েছিলেন নেট-দুনিয়ার।ইন্টারনেটের সৌজন্যে রাতারাতি তিনি পরিণত হয়েছেন সেলেব্রিটিতে।

[নিজের বায়োপিকের জন্য স্টেডিয়ামে আবেগের ‘নাটক’ করছেন মারাদোনা!]

কিন্তু ভাইরাল হওয়ার পরই বিতর্কে জড়িয়ে পড়েন রাশিয়ান রমণি। তাঁর সঙ্গে ভাইরাল হয় তাঁর একটি পর্ন ভিডিও-ও। সংবাদমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে ফুটবলপ্রেমীদের জাতীয় ‘ক্রাশ’ নাতালিয়া আসলে একজন পর্নস্টার। শেয়ার হতে থাকে তাঁর পর্ন ছবির ভিডিও-ও। বাস কাল যে ছিল চোখের মণি, তাঁকেই নেটিজেনরা ছুঁড়তে থাকেন কটাক্ষ। লাস্যময়ী তরুণী আবারও চলে আসেন সংবাদ শিরোনামে। পর্নস্টারের তকমা লেগে যায় তাঁর গায়ে।

[অতিরিক্ত আত্মবিশ্বাসেই ডুবল ব্রিটিশরা, ইংল্যান্ডকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বেলজিয়াম]

কিন্তু এই পর্নস্টারের তকমা আদৌ পছন্দ নয় নাতালিয়ার। একটি সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, তিন কখনও কোনও পর্ন ছবিতে অভিনয় করেননি, পর্নস্টার তিনি নন। তাহলে যে ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেটি কি তাহলে নাতালিয়ার নয়? সে প্রশ্নের উত্তরে তিনি স্বীকার করে নেন, ভিডিওটি তাঁরই। কিন্তু কোনও পর্ন সিনেমার জন্য ভিডিওটিতে তিনি অভিনয় করেননি, তিনি সেটি বানিয়েছিলেন প্রাক্তন প্রেমিককে উপহার দেওয়ার জন্য। পরে সেই প্রেমিকই যুবতীর ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেন। নাতালিয়ার দাবি, তাঁর সঙ্গে যা করা হয়েছে তা অন্যায়, এবং তাঁর প্রাক্তন প্রেমিকের শাস্তি পাওয়া উচিৎ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে