১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! জার্মানি ম্যাচ দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2018 7:27 pm|    Updated: June 25, 2018 7:27 pm

Football world cup: Shah Rukh Khan falls ill during Germany match

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ হয়ে পড়েছিলেন কিং খান। এমনকী হাসপাতালে যাওয়ার সম্ভাবনাও ছিল। কিন্তু সব অশুভ ইঙ্গিতকে ফুৎকারে উড়িয়ে দিলেন টনি ক্রুস। কোথায় শাহরুখ খান আর কোথায় জার্মান দলের নায়ক টনি ক্রুস। সত্যিই অঙ্ক মেলানো অসম্ভব। আসলে বাস্তবের ছবিটাকে এবার সামনে নিয়ে আসাই ভাল।

[শ্রীদেবীর হয়ে পুরস্কার নিতে গিয়ে আইফার মঞ্চে চোখে জল বনির]

বলিউডের বাদশা বরাবরই জার্মানি দলের ভক্ত। জার্মানদের খেলা দেখা তাঁর নেশা। যথারীতি বিশ্বকাপে জার্মানি-সুইডেন ম্যাচ দেখছিলেন। সারা বিশ্বের মতোই শাহরুখও ধরে নিয়েছেন সুইডিশদের কাছে জার্মানরা আটকে যাবেন। কিন্তু আটকে যাওয়া মানেই তো গতবারের বিশ্বজয়ীদের রাশিয়া থেকে প্রায় বিদায় নিয়ে ফেলা। যখন এমন কঠিন পরিস্থিতির সামনে দাঁড়িয়ে জার্মানি, ঠিক সেইসময় রক্তচাপ প্রচণ্ড বেড়ে যায় বলিউড বাদশার। অসুস্থ অনুভব করতে থাকেন। তাঁর মনে বারবার সেইসময় ভেসে উঠছিল মেক্সিকোর কাছে হারের কথা। আবার যদি সুইডিশদের সঙ্গে ড্র হয় তাহলে তো সব শেষ! তাই মানসিক দিক দিয়ে তিনি নাকি প্রচণ্ড ভেঙে পড়েছিলেন। ঠিক সেইসময় টনি ক্রুসের উদয়। গোল করে জার্মান ভক্তদের আনন্দের জোয়ারে ভাসিয়ে দিলেন তিনি। টুইটারে সে কথাই উল্লেখ করে শাহরুখ খান লিখেছেন, “জার্মানির ভাগ্যকে শেষমুহূর্তে টেনে তুলল ক্রুসের গোল। আমার রক্তচাপও ফেভারিট দল যেভাবে বাড়িয়ে দিয়েছিল তা থামিয়ে দিলেন ক্রুস। সত্যিই তাঁকে ধন্যবাদ।”

[অভব্য পোস্টার নিয়ে গ্যালারিতে ফ্যানরা, জরিমানা হল ডেনমার্কের]

দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে গোল করে ক্রুস বুঝিয়ে দিয়েছিলেন কেন তাঁরা চারবারের চ্যাম্পিয়ন। কেন জার্মানরা হারের আগেই হার স্বীকার করে না। সেই ম্যাচ জিতে আপাতত দু’ম্যাচে তিন পয়েন্ট জোয়াকিম লোয়ের দলের। প্রি-কোয়ার্টার ফাইনালে জায়গা পাকা করতে দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে জিততেই হবে গতবারের চ্যাম্পিয়নদের। সে ম্যাচের দিকেও নজর থাকবে দলের বড় সমর্থক শাহরুখের। সকলের মতো তাঁরও আশা, এবার আর কোনও অঘটন ঘটাবে না জার্মানি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে