BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মাঠের বাইরেও সমস্যায় এসসি ইস্টবেঙ্গল, প্রায় দেড় কোটির বোঝা চাপল লাল-হলুদের উপর

Published by: Krishanu Mazumder |    Posted: February 10, 2022 3:41 pm|    Updated: February 10, 2022 7:40 pm

AIFF’s players’ status committee asks the team management of SC East Bengal to pay around Rs 1.42 crore to seven footballers | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরা আইএসএল (ISL) চলছে। এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) দুঃস্বপ্নও অব্যাহত। এখনও পর্যন্ত ১৬টি ম্যাচ খেলে ফেলেছে লাল-হলুদ শিবির। তার মধ্যে মাত্র একটি ম্যাচে জিতেছে এসসি ইস্টবেঙ্গল।

মাঠের ভিতরের মতো মাঠের বাইরেও দুঃসময় চলছে লাল-হলুদ বাহিনীর। এবার সাত ফুটবলারদের বকেয়া বাবদ প্রায়  দেড় কোটি টাকার বোঝা চেপেছে। এই অর্থ নির্দিষ্ট সময়ের মধ্যে মেটাতে হবে এসসি ইস্টবেঙ্গলকে। নাহলে ট্রান্সফার  ব্যানের কবলে পড়বে লাল-হলুদ। তবে এসসি ইস্টবেঙ্গলের তরফে শ্রেণিক শেঠ জানিয়েছেন, পুরনো প্লেয়ারদের নিয়েই যত সমস্যা হচ্ছে। এই প্লেয়ারদের সঙ্গে চুক্তি করেনি শ্রীসিমেন্ট। 

[আরও পড়ুন: অধিনায়ক রোহিতের জয়যাত্রা অব্যাহত, এক ম্যাচ বাকি থাকতেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ভারতের পকেটে]

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের (AIFF) প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি এসসি ইস্টবেঙ্গলকে জানিয়ে দিয়েছে, সাত জন ফুটবলারের টাকা মিটিয়ে দেওয়া এখনও বাকি। এবং এই অঙ্ক প্রায় দেড় কোটি টাকার কাছাকাছি। কেভিন লোবো, রিনো অ্যান্টো, সিকে বিনীত, কিগান পেরেরা, গিরিক খোসলা, অনিল চৌহান এবং ইউজেনসন লিংডো এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে টাকা না মেটানোর অভিযোগ জানিয়েছে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে। লোবোর ৪১ লক্ষ টাকা, অ্যান্টোর ২৬ লক্ষ, বিনীত ও লিংডোর ২১ লক্ষ, পেরেরার ১৬.৮০ লাখ, চৌহানের ১০.২৮ লাখ এবং খোসলার ৬.৩০ লাখ টাকা পাবেন।

২০২০ সালে এই প্লেয়াররা সই করেছিলেন লাল-হলুদে। সেই বছরের সেপ্টেম্বরে শ্রী সিমেন্ট দায়িত্ব নেয় ইস্টবেঙ্গলের। এসসি ইস্টবেঙ্গলের তরফে শ্রেণিক শেঠ জানান, তাঁরা এই সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার জন্য চিঠি দিয়েছেন প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিকে। শ্রেণিক শেঠ বলেন, ”এরা তো আমাদের চুক্তিবদ্ধ প্লেয়ার নয়। এদের দায়ও আমাদের নয়। এই প্লেয়ারদের নিয়েই সমস্যা হচ্ছে। আমরা আবেদন জানিয়েছি প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির কাছে। প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি।” 

আগামী সোমবার কেরল ব্লাস্টার্সের মুখোমুখি হচ্ছে মারিও রিভেরার এসসি ইস্টবেঙ্গল। 

[আরও পড়ুন: ‘কী হল, দৌড়চ্ছিস না কেন?’, দ্বিতীয় ম্যাচেই তারকাকে ‘ধমক’ অধিনায়ক রোহিতের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে