BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ISL 2022: লাগাতার ব্যর্থতার জের? এসসি ইস্টবেঙ্গলের নেতৃত্ব ছাড়লেন অরিন্দম ভট্টাচার্য

Published by: Sulaya Singha |    Posted: January 15, 2022 4:58 pm|    Updated: January 15, 2022 4:58 pm

Arindam Bhattachrya decided to step down as the captain of SC East Bengal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলের চলতি মরশুম শুরু হওয়া ইস্তক ডামাডোল লেগেই রয়েছে লাল-হলুদ শিবিরে। কখনও মরশুমের মাঝপথ থেকে বিদায় নিচ্ছেন কোচ তো কখনও ঢাকঢোল পিটিয়ে বিদেশি স্ট্রাইকার আনার পর তাঁকেই ছাঁটাই করা হচ্ছে। এই ডামাডোলের মধ্যেই এবার এসসি ইস্টবেঙ্গলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেন অরিন্দম ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় যে পোস্টটি করেছেন, তাতে কার্যত স্পষ্ট যে একপ্রকার বাধ্য হয়েই নেতৃত্ব ছাড়লেন অরিন্দম (Arindam Bhattacharya)।

শনিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লাল-হলুদের অভিজ্ঞ গোলকিপার লেখেন, “আমি সবসময়ই অত্যন্ত সততার সঙ্গে খেলি। কিন্তু এই মুহূর্তে আমার আশপাশের পরিস্থিতি বিচার করেই এসসি ইস্টবেঙ্গলের নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত নিলাম।” এর পরের টুইটে আবার পরিষ্কার করে দিয়েছেন, আর্ম ব্যান্ড খুলে রাখলেও লাল-হলুদের হয়ে খেলা চালিয়ে যাবেন।

[আরও পড়ুন: India vs SA: কোনও শাস্তি নয়, স্টাম্প মাইক বিতর্কে স্রেফ সতর্ক করে ছেড়ে দেওয়া হল কোহলিদের]

লিখেছেন, “সব সময়ের মতো ক্লাব, জার্সি এবং সমর্থকদের জন্য নিজের সেরাটা উজার করে দেব। প্রতিবারই নিজের ১০০ শতাংশ দিয়ে পারফর্ম করারই চেষ্টা করি। এবার নেতৃত্ব ছাড়া বাকি যেভাবে দলের কাজে লাগতে পারি, তাই করব। ভাল জায়গায় থেকে মরশুম শেষ করাই আমাদের লক্ষ্য।”

চলতি মরশুমের প্রথম ডার্বিতে গোল হজম করতে হয়েছিল লাল-হলুদকে (SC East Bengal)। এটিকে মোহনবাগানের আক্রমণ রুখতে গিয়ে চূড়ান্ত ভুল করেছিলেন অরিন্দম। পরে চোটও পান। তবে সুস্থ হয়ে ফিরেও গোল হজমের সংখ্যাটা দিনে দিনে বাড়তেই থাকে। প্রশ্ন ওঠে জাতীয় দলের গোলকিপারের পারফরম্যান্স নিয়ে। এবারের আইএসএলে (ISL 2021-22) এখনও জয়ের মুখ দেখেনি লল-হলুদ ব্রিগেড। তাই স্ট্র্যাটেজি ও প্লেয়ার বদলে ঘুরে দাঁড়াতে মরিয়া টিম ম্যানেজমেন্ট। আর এই পরিস্থিতিতে অরিন্দমের অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ানো তাই বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। তিনি নিজে থেকেই সিদ্ধান্ত নিলেন নাকি চাপের মুখে তাঁকে বাধ্য করা হল, তা নিয়ে শুরু হয়ে গেল জল্পনা। এবার দেখার, অরিন্দমের থেকে আর্ম ব্যান্ড কার হাতে ওঠে।

[আরও পড়ুন: ‘মানুষের জন্য ক্ষতিকর’ তকমা দিয়ে ফের ডিটেনশনে রাখা হল নোভাক জকোভিচকে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে