BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিতর্কে এটিকে ফুটবলার প্রবীর দাস, বধূ নির্যাতনের অভিযোগে এফআইআর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 11, 2017 6:19 am|    Updated: September 20, 2019 12:22 pm

ATK Footballer Prabir das in trouble, wife lodged complain against him for domestic violence

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের বিতর্কে ময়দানের পরিচিত ফুটবলার প্রবীর দাস। এবার তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ তুললেন স্ত্রী তনুশ্রী দাস। গত শুক্রবার সোদপুরের ঘোলা থানায় ফুটবলারের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন তিনি। চলতি আইএসএলে এটিকে-র হয়ে খেলছেন মোহনবাগানের প্রাক্তনী প্রবীর।

[অবশেষে কলকাতায় পা রাখলেন ফুটবলের রাজপুত্র মারাদোনা]

গত আই লিগে মোহনবাগানের হয়ে নজর কেড়েছিলেন প্রবীর দাস। সবুজ-মেরুন জার্সিতে বেশ কয়েকটা গোলও করেছিলেন। কিন্তু, জাতীয় ক্লাবে খেলার সময় মদ্যপ প্রবীরের একটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবছর মোহনবাগান ছেড়ে আইএসএলে যোগ দিয়েছেন প্রবীর। এটিকে-র হয়ে খেলছেন তিনি। দল বদলে ফেললেও, বিতর্ক পিছু ছাড়ছে না এই বাঙালি মিডফিল্ডারের। এবার প্রবীর দাসের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রী তনুশ্রী দাস।

[সোনি-ডিকা জুটিতে বাজিমাত, চার্চিলকে পাঁচ গোলের মালা মোহনবাগানের]

প্রায় ছয় বছর প্রেম করার পর, গত বছর আই লিগ চলার সময় তনুশ্রীকে বিয়ে করেন প্রবীর। নিজের ফেসবুকে প্রোফাইলে স্ত্রীর সঙ্গে নানা মুহূর্তের ছবিও পোস্ট করে থাকেন এই ফুটবলারটি। কিন্তু, তাঁদের দাম্পত্য জীবন সুখের নয় বলেই দাবি করেছে্ন প্রবীরের স্ত্রী তনুশ্রী। তিনি জানিয়েছে, ‘প্রবীরের সঙ্গে ২০১৬-তে আমার বিয়ে হয়। তার আগে ছ’বছর ওর সঙ্গে সম্পর্ক ছিল। বিয়ের পর প্রথম দু-তিন মাস সবকিছুই স্বাভাবিক ছিল। কিন্তু, তারপর থেকেই সমস্যা শুরু হয়।’ এটিকে ফুটবলারের বিরুদ্ধে শারীরিক অত্যাচার ও বিবাহ-বর্হিভূত সম্পর্কের অভিযোগ তুলেছেন তাঁর স্ত্রী। তনুশ্রীর বক্তব্য, ‘শুধু মানসিক নয়, আমার উপর শারীরিক অত্যাচারও চালিয়েছে প্রবীর। এছাড়া একাধিক বিবাহ-বর্হিভূত সম্পর্কেও জড়িয়ে পড়েছে ও। তা সত্ত্বেও ভেবেছিলাম, সবকিছু ঠিক হয়ে যাবে। কিন্তু, তা হয়নি। অত্যাচার সহ্য করতে না পেরে বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছি। ওর যেন কড়া শাস্তি হয়।’  সোদপুরের ঘোলা থানায় ফুটবলার প্রবীর দাস ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধেও এফআইআর করেছেন তনুশ্রী।

25188267_1618374841555561_393257619_n

[অধিনায়ক হিসেবে খেলতে নামার আগে এখন এটাই কাঁটা রোহিতের]

এটিকে ফুটবলার প্রবীর দাসের বিরুদ্ধে যে এফআইআর হয়েছে, তা স্বীকার করেছেন ব্যারাকপুর কমিশনারেটের ডিসি টু ধ্রবজ্যোতি দে। তিনি জানিয়েছে, প্রবীর দাসের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত চলছে। এদিকে এটিকে-র হয়ে এখন আইএসএল খেলতে ব্যস্ত প্রবীর। চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে এটিকে-র এক মুখপাত্র জানিয়েছেন, এ বিষয়ে তারা কিছুই জানেন না।

[মধুচন্দ্রিমায় জাহির একা কেন? সানিয়ার মন্তব্যে বিতর্ক!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে