১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাইনালে গোল করে বাবার স্বপ্নপূরণ করতে চান এটিকে মোহনবাগানের মনবীর

Published by: Abhisek Rakshit |    Posted: March 11, 2021 2:54 pm|    Updated: March 11, 2021 2:54 pm

ATK Mohunbagan's Manveer Singh Wants to score in Final and fullfill his father's wish | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: সেমিফাইনালের দ্বিতীয় লেগে দুরন্ত গোল করে এটিকে মোহনবাগানকে (ATK Mohun Bagan) ফাইনালে উঠতে সাহায্য করেছেন। থামিয়ে দিয়েছেন খালিদ জামিলের দল নর্থইস্ট ইউনাইটেডের (NorthEast United) অপরাজিত থাকার দৌড়। আর এবার ফাইনালেও মু্ম্বই সিটি এফসির বিরুদ্ধেও গোল করতে চান মনবীর সিং। সেই সঙ্গে জিততে চান অধরা ISL ট্রফিটি।

দিনের পর দিন ভারতীয় ফুটবল সমর্থকদের পারফরম্যান্স দিয়ে চমকে দেওয়া মনবীর সিং এই প্রসঙ্গে বলছিলেন, “মঙ্গলবার নর্থ ইস্টের বিরুদ্ধে গোলটাই সেরা। দু’জন ডিফেন্ডারকে টপকে করেছি বলে নয়। গোলটা করে দলকে ফাইনালে তুলতে পেরেছি বলে। সমর্থকরা যেভাবে প্রতিদিন গোল করে দলকে ফাইনালে তোলার জন্য অনুরোধ করে গিয়েছে, তাতে গোলটা করার পর যখন ম্যাচের সেরা হলাম, তখনই ঠিক করে নিই ম্যাচের সেরার পুরস্কারটা সবুজ-মেরুন সমর্থকদের উৎসর্গ করব।”

এর আগে এফসি গোয়ার হয়ে একবার ফাইনালে উঠেও ট্রফি ছুঁতে পারেননি তিনি। এবার তাই শনিবার ফাইনাল জেতার জন্য মরিয়া মনবীর। বলছিলেন, “বাবা প্রাক্তন ফুটবলার কুলদীপ সিং ম্যাচের পর ফোন করে বলেছেন, ফাইনালেও একটা গোল দেখতে চান তিনি। বাবার ইচ্ছে পূরণ করতেই হবে।”

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগ থেকে জুভেন্তাস ছিটকে যেতেই বাড়ল রোনাল্ডোর দল ছাড়ার জল্পনা]

এদিকে, সেমিফাইনালের প্রথম লেগের মতো দ্বিতীয় লেগেও গোল করেছেন সবুজ মেরুনের ডেভিড উইলিয়ামস। কিন্তু নর্থ ইস্টের বিরুদ্ধে দ্বিতীয় লেগে গোলের পর যেভাবে জিভ বের করে সেলিব্রেশন করেন এটিকে মোহনবাগানের ডেভিড উইলিয়ামস, সেটাই সবুজ-মেরুন সমর্থকদের কাছে নতুনত্ব। কিন্তু হঠাৎ করে কেন এভাবে সেলিব্রেশন করলেন এটিকে মোহনবাগান তারকা? এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে বলছিলেন, “সেমিফাইনাল ম্যাচ খেলতে নামার আগে ছেলে হুগোর সঙ্গে কথা বলছিলাম। হুগোই আমাকে বলেছিল, গোল করে একটু মজাদার কিছু সেলিব্রেশন করতে। সেই কারণেই গোল করে জিভ বার করে মজার ভঙ্গিতে দৌড়ে গিয়েছিলাম। হুগো আমাকে দেখে খুবই মজা পেয়েছে। ফাইনালে গোল করেও এরকম মজাদার কিছু করার ইচ্ছে রয়েছে।”

শনিবার ফাইনালে প্রতিপক্ষ সেই মুম্বই। যাদের কাছে হেরে অল্পর জন্য এএফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ হাতছাড়া করেছে এটিকে মোহনবাগান। ফাইনালে কি তাহলে বদলা নেওয়ার পালা? ডেভিড উইলিয়মস বললেন, “বদলা হিসেবে দেখছি না। চ্যাম্পিয়ন হয়ে ট্রফিটা জিততে হবে, এটুকুই ভাবছি।”

[আরও পড়ুন: টেস্ট সিরিজে দুরন্ত পারফরম্যান্সের ফল, ICC ব়্যাঙ্কিংয়ে প্রথম দশে পন্থ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে