BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ম্যাচ হেরে মেসির সঙ্গে দেদার সেলফি অজি খেলোয়াড়দের, ভাইরাল ভিডিও

Published by: Krishanu Mazumder |    Posted: December 5, 2022 7:57 pm|    Updated: December 5, 2022 8:06 pm

Australia players queue up to take selfies with Lionel Messi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রি-কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ার আজিজ বেহিচ লিওনেল মেসির কলার ধরে টেনেছিলেন। তার পরের দৃশ্য সবারই জানা। মেসির বাঁ পায়ের জাদুতে এগিয়ে যায় আর্জেন্টিনা।
আজিজ বেহিচ কেন মেসির কলার টানতে গেলেন, তা নিয়ে চর্চা সর্বত্র। এর মধ্যেই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে মেসির সঙ্গে সেলফি তুলছেন অজি ফুটবলাররা।

মেসি এবং সেলফি নিয়ে এবারের বিশ্বকাপে কম আলোচনা হয়নি। সৌদি আরবের বিরুদ্ধে ম্যাচের বিরতির সময়ে আরবের কোচ হার্ভে রেনার্ড সাজঘরে তাঁর ছেলেদের উদ্দেশ্য করে বলেছিলেন, ”তোমরা কি মেসির সঙ্গে সেলফি তুলতে এসেছ?” তার পরের ঘটনা সবারই জানা। দ্বিতীয়ার্ধে আরব ঝড়ে উড়ে যায় আর্জেন্টিনা। সেই নীল-সাদা জার্সিধারীরা অস্ট্রেলিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে। মেসি গোল করেছেন। প্রেসিং ফুটবলের নিদর্শন তুলে ধরে আর্জেন্টিনার হয়ে দ্বিতীয় গোলটি করেছেন আলভারেজ।

অজিরা হেরে গেলেও মেসি-প্রেমে পাগল অস্ট্রেলিয়ান ফুটবলাররা। মার্কো তিলিও, কেয়ানো বাক্কাস, জোয়েল কিংরা আর্জেন্টাইন মহাতারকা মেসির জন্য অপেক্ষা করছিলেন লবিতে। মেসির অপেক্ষাতেই ছিলেন তাঁরা। মেসি পৌঁছতেই তাঁরা এগিয়ে যান। মেসির সঙ্গে ছবি তোলার জন্য আবদার করেন। মেসি কাউকে বিমুখ করেন না। মেসিকে দেখা যাচ্ছে হাসিমুখে অজি খেলোয়াড়দের সঙ্গে সেলফি তুলছেন। তিলিও স্মরণীয় ফ্রেম শেয়ার করে লিখেছেন, ”বিশেষ কিছুর অংশ হতে পেরে দারুণ লাগছে। অনেক কিছু শিখেওছি। আমি আমার আইডলের সঙ্গে সাক্ষাৎ করেছি। বিশ্বের সেরা প্লেয়ার। আমি কৃতজ্ঞ এবং ধন্য।”

 

বিশেষ এই সাক্ষাতের ভিডিও পোস্ট করেছেন একজন আর্জেন্টাইন ফ্যানও। ক্যাপশন হিসেবে লেখা, ”অস্ট্রেলিয়ান প্লেয়াররা মেসির সঙ্গে সাক্ষাৎ করেন। ফ্যানবয় মোমেন্ট।” কী অদ্ভুত বৈপরীত্য। ম্যাচে আজিজ বেহিচ কলার ধরে টানলেন। আর খেলার শেষে বেহিচের সতীর্থরা রাজপুত্রের সঙ্গে সেলফি তুললেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে