Advertisement
Advertisement

Breaking News

AFC Asian Cup

ভারতের বিরুদ্ধে নামার আগে সুনীলকে সমীহ অস্ট্রেলিয়ার, চমকে দেবে অজি মিডিয়ার শিরোনাম

এএফসি এশিয়ান কাপে ভারতের আশা ভরসা সুনীল ছেত্রীই।  

Australian media praises Sunil Chhetri ahead of AFC Asian Cup । Sangbad Pratidin

সুনীল ছেত্রী। ফাইল চিত্র

Published by: Krishanu Mazumder
  • Posted:January 12, 2024 5:42 pm
  • Updated:January 12, 2024 7:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এএফসি এশিয়ান কাপে (AFC Asian Cup) শনিবার ভারতের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। সেই ম্যাচের জন্য তৈরি হচ্ছে দুই দেশ।
ভারত-অস্ট্রেলিয়া ফুটবল ম্যাচের আগে অজি মিডিয়ায় এএফসি এশিয়ান কাপের প্রসঙ্গ। থুড়ি বলা ভালো, সুনীল ছেত্রীকে (Sunil Chhetri) নিয়ে কালি খরচ করেছে সিডনি মর্নিং হেরাল্ড। শিরোনাম হয়েছে, ”ভারতীয় আইকনের সঙ্গে পরিচিত হন যাঁর ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ৭.৩ মিলিয়ন..কিন্তু তিনি ক্রিকেট খেলেন না।” 
প্রতিবেদনে লেখা হয়েছে, ভারতের বিরুদ্ধে সকারুদের যে দল খেলবে, সেই দলের ফুটবলারদের সম্মিলিত সোশাল মিডিয়া ফলোয়ার সংখ্যা, সুনীল ছেত্রীর ফলোয়ারের থেকেও কম। 

 

Advertisement

[আরও পড়ুন: ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজ শীঘ্রই! জাকা আশরফ দিলেন বড় ইঙ্গিত]

বিরাট কোহলি তাঁর বন্ধু। আন্তর্জাতিক ফুটবলে গোলসংখ্যার নিরিখে তিনি তৃতীয়। ৩৯ বছর বয়সে ১৪৫টি ম্যাচ থেকে সুনীল ছেত্রীর গোলসংখ্যা ৯৩টি। তাঁর আগে রয়েছেন কেবল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং লিও মেসি। ইনস্টাগ্রামে সুনীলের ফলোয়ার ৭ মিলিয়ন। বন্ধু কোহলির ইনস্টাগ্রামে ফলোয়ার সুনীলের থেকে অনেক বেশি-২৬৬ মিলিয়ন।
ফলোয়ার সংখ্যার নিরিখে কোহলির থেকে সুনীল বহু পিছিয়ে রয়েছেন ঠিকই কিন্তু ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা প্রমাণ করছে ক্রিকেটভক্ত দেশে সুনীলের জনপ্রিয়তাও কম কিছু নয়।
সুনীল ও কোহলির মধ্যে ঘনিষ্ঠতা বোঝাতে প্রতিবেদনে লেখা হয়েছে, ঘরোয়া লিগে সুনীল খেলেন বেঙ্গালুরু এফসি-র হয়ে। কোহলি একই শহরের আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলারের হয়ে খেলেন।
২০১১ সালের এশিয়ান কাপেও ভারত ও অস্ট্রেলিয়া এক গ্রুপে ছিল। প্রথম ম্যাচে অজিদের মুখোমুখি হয়েছিল ভারত। অস্ট্রেলিয়া ৪-০ গোলে হারিয়েছিল ভারতকে। সেবারও ভারতীয় দলে ছিলেন সুনীল। এবার সেই সুনীলই দলের সম্পদ। 
শনিবার সেই ধুন্ধুমার ম্যাচ। ১৩ বছর আগেও তিনি ছিলেন। এবারও তিনি আছেন। ভারতের আশা ভরসার নাম সুনীল ছেত্রী।  

Advertisement

[আরও পড়ুন: ‘রোহিত-বিরাট ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে না ভারত’, সাফ জানালেন এবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ