BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সফল অস্ত্রোপচার, হাসপাতাল থেকে ছাড়া পেলেন এরিকসন

Published by: Subhajit Mandal |    Posted: June 18, 2021 10:42 pm|    Updated: July 2, 2021 4:40 pm

Christian Eriksen Discharged from Hospital After surgery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তি। ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসনের (Christian Eriksen) অস্ত্রোপচার সফল। আপাতত পুরোপুরি সুস্থ তিনি। হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে গিয়েছেন তারকা ফুটবলার।

শুক্রবার ড্যানিশ ফুটবল সংস্থার তরফে টুইট করে জানানো হয়েছে, ক্রিশ্চিয়ান এরিকসনের অস্ত্রোপচার সফল। তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আজ তিনি জাতীয় দলের ফুটবলারদের সঙ্গে দেখাও করেছেন। সেখান থেকেই তিনি বাড়ি ফিরে যাবেন এবং পরিবারের সঙ্গে সময় কাটাবেন। সমর্থকদের উদ্দেশে এরিকসনের বার্তা, ”সারা বিশ্বের সকলে যেভাবে প্রার্থনা করেছে সে জন্য সকলকে ধন্যবাদ। সকলের এমন সাড়া আমার জন্য বিরাট পাওয়া। অস্ত্রোপচার ভাল হয়েছে। এখন আমি ভাল আছি। নিজের সতীর্থদের সঙ্গে এতদিন বাদে কথা বলে ভাল লাগল। আগামী সোমবার রাশিয়ার বিরুদ্ধে আমি ওঁদের হয়ে গলা ফাটাব।”

[আরও পড়ুন: এবার মাঠের বাইরেও রেকর্ড, বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে অনন্য কীর্তি রোনাল্ডোর]

গত শনিবার ইউরো কাপে (Euro Cup 2020) ফিনল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধের অন্তিম মুহূর্তে আচমকাই মাঠে লুটিয়ে পড়েন ডেনমার্কের (Denmark) এরিকসন। হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে খেলা বন্ধ করে দেওয়া হয়। কিছুক্ষণ শুশ্রূষার পর এরিকসনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক মুহূর্তের জন্য গোটা বিশ্বের ফুটবল মহল স্তব্ধ হয়ে গিয়েছিল। এক অজানা আশঙ্কা গ্রাস করেছিল আপামর ফুটবলপ্রেমীদের। তবে, চিকিৎসকদের তৎপরতা এবং সতীর্থদের উপস্থিত বুদ্ধির জোরে প্রাণে বেঁচে গিয়েছেন ড্যানিশ তারকা। এখন তিনি পুরোপুরি সুস্থ। বাড়ি ফিরে সময় কাটাবেন পরিবারের সঙ্গে। যদিও, এরপর তাঁর ফুটবল খেলা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement