Advertisement
Advertisement
Copa America 2024

কোপা সম্প্রচার নিয়ে সংশয়! ভারতে কি আদৌ দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ?

রাত পোহালেই শুরু হচ্ছে কোপা আমেরিকা।

Copa America 2024: Matches will not be streamed by Fancode App

ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:June 20, 2024 1:53 pm
  • Updated:June 20, 2024 4:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালেই শুরু হচ্ছে কোপা আমেরিকা (Copa America 2024)। ভারতের ফুটবলভক্তরা অপেক্ষা করে আছেন কাকভোরে উঠে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখার জন্য। কিন্তু শেষ পর্যন্ত হয়তো আফসোসই করতে হবে তাঁদের। কারণ লিগ পর্যায়ের কোনও ম্যাচ এ দেশে সম্প্রচার হওয়া নিয়ে আচমকা সংশয় তৈরি হয়েছে।

শুক্রবার ভোরে কানাডার বিরুদ্ধে নামছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা (Argentina)। গতবছরের কোপাজয়ীও তারা। শেষবারের জন্য নীল-সাদা জার্সিতে দেখা যাবে অ্যাঞ্জেল ডি মারিয়াকে। আর কিংবদন্তি মেসির (Lionel Messi) আন্তর্জাতিক কেরিয়ারও প্রায় শেষলগ্নে। অন্যদিকে ভিনিসিয়াস-রডরিগোদের তারুণ্যে বোঝাই ব্রাজিলও চাইবে দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের আসন ছিনিয়ে নিতে। কিন্তু ভারতে কি দেখা যাবে কোপা আমেরিকার ম্যাচ?

Advertisement

[আরও পড়ুন: আফগানিস্তানের বিরুদ্ধে সুপার এইট অভিযান শুরু ভারতের, খেলতে পারেন কুলদীপ]

সেখানেই রয়েছে এক বিরাট প্রশ্নচিহ্ন। প্রথমে শোনা যাচ্ছিল সোনি স্পোর্টস নেটওয়ার্কে দেখানো হতে পারে কোপা আমেরিকা টুর্নামেন্টে। ইউরো কাপের সম্প্রচারের দায়িত্বেও আছে তারা। কিন্তু দিনকয়েক আগেই পরিষ্কার হয়ে যায়, সোনি স্পোর্টসে কোপার ম্যাচ দেখা যাবে না। বরং ফ্যানকোডে দেখা যাবে মেসি-সুয়ারেজদের লড়াই। যদিও সেই সম্ভাবনা আর নেই।

Advertisement

[আরও পড়ুন: সল্ট-বেয়ারস্টো জুটিতে ক্যারিবিয়ান বধ, সহজ জয় দিয়ে সুপার এইট শুরু ইংল্যান্ডের

সম্প্রতি এক্স হ্যান্ডেলে একজনের প্রশ্নের উত্তরে ফ্যানকোড (Fancode) জানায় যে, তারা কোপা আমেরিকার লিগ ম্যাচ সম্প্রচার করছে না। তারা লিখেছে, “দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমরা এই মুহূর্তে কোপা আমেরিকা লিগ সম্প্রচার করছি না। যদি আমরা ভবিষ্যতে সম্প্রচার করা শুরু করি, তাহলে আমরা অবশ্যই আপনাদের জানাব।” ফলে ভারতীয় ফুটবলমহলের জন্য একরাশ প্রশ্নচিহ্ন ঝুলে রইল। শেষ পর্যন্ত কীভাবে কোপার ম্যাচ দেখা যাবে, তার উত্তর মেলেনি এখনও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ