BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কেউ নাচছেন, কেউ রাঁধছেন! ‘করোনার ছুটি’তে খোশমেজাজে বিশ্ব ফুটবলের তারকারা

Published by: Subhajit Mandal |    Posted: March 16, 2020 4:57 pm|    Updated: March 16, 2020 5:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্যান্য বছরগুলিতে এই সময় পুরদমে খেলায় ব্যস্ত থাকতে হয়। একই সঙ্গে চলে ঘরোয়া লিগ, ঘরোয়া কাপ এবং উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ। তিন-চারটি টুর্নামেন্টে একসঙ্গে খেলার দরুন পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন না ফুটবল তারকারা। এবারে করোনার দাপট যেন শাপে বর হয়েছে তাঁদের জন্য। বিশ্ব ফুটবলের তারকারা করোনার ছুটিতে রীতিমতো খোশমেজাজেই আছেন। কেউ নিজের বান্ধবীর সঙ্গে নাচানাচি করছেন, কেউ বা সময় কাটাচ্ছেন নিজের মেয়ের সঙ্গে। আবার কেউ রান্না করছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে, বিশ্বের প্রথম সারির ফুটবলাররা করোনার ছুটিতে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে লিভারপুল তারকা অ্যালেক্স অক্সালেড চেম্বারলিন নিজের বান্ধবীর সঙ্গে দুর্দান্ত ছন্দে নাচছেন। জার্মানির ২০১৪ বিশ্বকাপের নায়ক মারিও গোটজেও একইরকমভাবে প্রেমিকার সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন। ব্রাজিল তারকা নেইমার অবশ্য করোনার ছুটিতেও বিশ্রাম নিচ্ছেন না। তিনি আর পাঁচটা সাধারণ দিনের মতোই জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন। জুভেন্তাস তথা আর্জেন্টিনার তারকা পাবলো দিবালা আবার রান্না করছেন। একইভাবে ঘাম ঝরাচ্ছেন স্পেন তথা রিয়াল মাদ্রিদ অধিনায়ক সের্জিও ব়্যামসও। স্পেনের আরেক তারকা থিয়াগো আলাকান্তরা আবার সময় কাটাচ্ছেন নিজের ছেলের সঙ্গে। স্টিমড মোমো তৈরি করতে দেখা গিয়েছে এই তারকা ফুটবলারকে। ব়্যামোসের রিয়াল মাদ্রিদ সতীর্থ বেঞ্জেমাও জিমে ঘাম ঝরাচ্ছেন। সেস্ক ফ্যাব্রেগাসের মতো তারকা সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। এমন অনেক তারকাকেই এই ভিডিওতে দেখা গিয়েছে কোয়ালিটি টাইম কাটাতে। তবে, এই ভিডিওটি করোনার সময়কারই ভিডিও কিনা, তা নিয়ে সংশয় রয়েছে।

[আরও পড়ুন: জোরাল হচ্ছে টোকিও অলিম্পিক বাতিলের দাবি, মঙ্গলবার জরুরি বৈঠকে IOC]

এদিকে করোনার জেরে স্থগিত হয়ে গিয়েছে প্রিমিয়ার লিগ, স্প্যানিশ লিগ, সেরি ‘এ’-এর মতো সেরা ফুটবল লিগগুলি। আঁচ পড়েছে চ্যাম্পিয়ন্স লিগের উপরও। স্থগিত রয়েছে চ্যাম্পিয়ন্স লিগও। এবার ব্রাজিল ফুটবল কনফেডারেশন সিদ্ধান্ত নিয়েছে সব ম্যাচ স্থগিত রাখার। ব্রাজিল ফুটবল কনফেডারেশন জানিয়ে দিয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সমস্ত ফুটবল ম্যাচ স্থগিত রাখা হচ্ছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ক্রমশ বৃদ্ধি পেতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ব্রাজিল ফুটবল কনফেডারেশনের শীর্ষ কর্তা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement