BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

মাঠে মেজাজ হারালেন রোনান্ডো, আর্ম ব্যান্ড ছুঁড়ে সমালোচিত পর্তুগিজ অধিনায়ক

Published by: Abhisek Rakshit |    Posted: March 28, 2021 3:00 pm|    Updated: March 28, 2021 3:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যাচ শেষের বাঁশি তখনও বাজাননি রেফারি। তার আগেই রাগে গজগজ করতে করতে মাঠ থেকে বেরিয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। অধিনায়কের আর্ম ব্যান্ডও খুলে ছুঁড়ে ফেললেন। বল গোল লাইন অতিক্রম করলেও রেফারি গোলের বাঁশি না বাজানোয় এভাবেই রাগের বহিঃপ্রকাশ পর্তুগিজ মহাতারকার। আর এই নিয়েই এবার সরগরম ফুটবল বিশ্ব। অনেকেই কিন্তু এই নিয়ে রোনাল্ডোর সমালোচনায় মুখরও হয়েছেন।

ঘটনাটি ঠিক কী? শনিবার ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ারের (World Cup Qualifiers) ম্যাচে সার্বিয়ার (Serbia) মুখোমুখি হয়েছিল পর্তুগাল (Portugal)। নির্দিষ্ট সময় পর্যন্ত খেলার ফল ছিল ২-২। আর ঘটনাটি ঘটে অতিরিক্ত সময়ের খেলা চলাকালীন। একটি উঁচু বল থেকে নেওয়া রোনাল্ডোর গড়ানো শট সার্বিয়ার গোলরক্ষককে পরাস্ত করে গোলের দিকে যেতে থাকে। এই সময় সার্বিয়ারই এক ডিফেন্ডার বলটি ক্লিয়ার করেন। রিপ্লেতে অবশ্য দেখা যায় বলটি ততক্ষণে গোললাইন অতিক্রম করে গিয়েছে। কিন্তু রেফারি গোলের নির্দেশ না দেওয়ায় রাগে ফেটে পড়েন পর্তুগালের খেলোয়াড়রা। রেফারি এবং লাইন্সম্যানকে ঘিরে কিছুক্ষণ বিক্ষোভও দেখান রোনাল্ডোরা। এরপর রোনাল্ডোকে হলুদ কার্ড দেখান রেফারি। তারপর কিছুক্ষণের জন্য খেলা শুরু হলেও মাঠ ছেড়ে বেরিয়ে যান সিআর সেভেন। খুলে ছুঁড়ে ফেলে দেন অধিনায়কের আর্ম ব্যান্ডও। এরপর ২-২ অবস্থাতেই ম্যাচ শেষের বাঁশি বাজান রেফারি।

 

[আরও পড়ুন: ‘মন কি বাতে’ নারীশক্তির জয়জয়কার, মিতালি-সিন্ধুদের অভিনন্দন জানালেন মোদি]

যদিও এভাবে অধিনায়কের আর্ম ব্যান্ড ছুঁড়ে ফেলায় কিছুটা সমালোচনার মুখেও পড়তে হয়েছে রোনাল্ডোকে। আর এই নিয়েই পরবর্তীতে ইনস্টাগ্রামে একটি পোস্টে সিআর সেভেন লেখেন, “পর্তুগাল দলের অধিনায়ক হতে পারাটা আমার জীবনের সবচেয়ে সম্মানের বিষয়। আমি সবসময় দেশের জন্য সেরাটা দিয়েছি এবং ভবিষ্যতেও দেব। আর এটা কখনও পরিবর্তন হবে না। তবে কিছু সময় যখন এরকম একটা সিদ্ধান্ত গোটা দেশের মানুষকে কষ্ট দেয়, তখন এরকম হয়।”

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Cristiano Ronaldo (@cristiano)

[আরও পড়ুন: কোহলির আবেদনে সাড়া দিয়ে আসন্ন আইপিএলে বড়সড় নিয়ম বদল BCCI-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement