২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আই লিগের মাঝেই খারাপ খবর ইস্টবেঙ্গলে, গুরুতর অসুস্থ বোরহার ছেলে

Published by: Subhamay Mandal |    Posted: January 7, 2020 4:03 pm|    Updated: January 7, 2020 4:03 pm

East Bengal footballer Borja Gómez Pérez's son critical

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বিদেশি সমস্যায় জেরবার। এবার আই লিগে অভিযানের মাঝেই খারাপ খবর ইস্টবেঙ্গলের জন্য। গুরুতর অসুস্থ স্প্যানিশ ডিফেন্ডার বোরহা গোমেজের ছোট ছেলে। জানা গিয়েছে, ব্রেন টিউমারে আক্রান্ত দুধের শিশু। তার হাতে সময় খুব কম। জীবনযুদ্ধের লড়াই শুরুর আগেই মৃত্যুমুখে বোরহার ছেলে। দেশ থেকে এই দুঃসংবাদ পেয়ে ভেঙে পড়েছেন বোরহা। ইতিমধ্যেই এই দুঃখের খবরে মন খারাপ ময়দানের। জানা গিয়েছে, দেশে ফিরে যেতে পারেন লাল-হলুদ ডিফেন্ডার।

বোরহার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, তিনি চিকিৎসকের কাছ থেকে জানতে পেরেছেন ছেলের হাতে সময় খুব কম। মাত্র দু’মাস নাকি। যা শুনে ভেঙে পড়েছেন বোরহা গোমেজ। এই খবর জানতে পেরে দ্রুত দেশ চলে যেতে চেয়েছেন তিনি। দু-একদিনের মধ্যে পুরো ব্যাপারটা ঠিক হয়ে যেতে পারে। বোরহার সন্তানের খবর শুনে মুষড়ে পড়েছে লাল-হলুদ শিবির। মন খারাপ ময়দানেরও। মোহনবাগান, মহামেডান নির্বিশেষে সব ক্লাবের সমর্থকরা বোরহার সন্তানের দীর্ঘায়ু কামনা করেছে সোশ্যাল মিডিয়ায়। গোটা ময়দান সর্বতোভাবে বোরহার এই বিপদের দিনে তাঁর পাশে দাঁড়াতে ইচ্ছুক।

[আরও পড়ুন: ব্যর্থ মার্কোস! আক্রমণভাগে শক্তি বাড়াতে বলবন্তকে দলে চায় ইস্টবেঙ্গল]

এমনিতেই চার্চিলের কাছে হারের পর ক্লাবের অন্দরে ফের কোচবিরোধী গুঞ্জন উঠতে শুরু করেছে। ইনভেস্টর থাকা সত্ত্বেও কেন ব্যর্থতা? তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে ক্লাবকর্তাদের মধ্যে। অন্যতম শীর্ষকর্তা দেবব্রত সরকার (নিতু) জানিয়েছেন, ইনভেস্টর থাকা সত্ত্বেও কেন ভাল ফুটবলার আনা হচ্ছে না, তা নিয়ে কোচের সঙ্গে আলোচন দরকার। বিষয়টি কোয়েস চেয়ারম্যানকে জানিয়েছেন তিনি। দেবব্রত সরকার আরও বলেছেন, কোচ চাইলে আমরা ভাল ফুটবলার খুঁজে দেব। চলতি আই লিগে কোচ-কর্মকর্তাদের টানাপোড়েনের মধ্যেই বোরহার ছেলের অসুস্থতার খবর বিষন্নতার পরিবেশ লেসলি ক্লডিয়াস সরণির তাঁবুতে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে