৩ ফাল্গুন  ১৪২৬  রবিবার ১৬ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo দিল্লি ২০২০ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ ফাল্গুন  ১৪২৬  রবিবার ১৬ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

স্টাফ রিপোর্টার: ইস্টবেঙ্গলের নতুন বিদেশি ফুটবলার হলেন কাপা সিন শেরমান। লাইবেরিয়ার এই স্ট্রাইকার শীঘ্রই দলের সঙ্গে যোগ দিচ্ছেন। তাঁর সঙ্গে কথাবার্তা চুড়ান্ত হয়ে গিয়েছে লাল-হলুদ শিবিরের। এখন তাঁর শহরে নামা শুধু অপেক্ষা মাত্র। শোনা যাচ্ছে ১২ তারিখে তিনি দলের সঙ্গে যোগ দেবেন।

২৪ ঘন্টা আগে আভাস থাপার আসার কথা ঘোষণা করা হয়েছিল। আইএসএল দল হায়দরাবাদে খেলা আভাসের নাম ঘোষণা হলেও কবে তিনি আসবেন তা ক্লাবকর্তারা জানাতে পারেননি। শোনা যাচ্ছে আজ-কালের মধ্যে তিনি শহরে নেমে পড়বেন। আভাসের পর এবার দলের সঙ্গে যোগ দিচ্ছেন কাপা শেরমান। বোরহার জায়গায় তাঁকে নিয়ে আসা হচ্ছে। শেরমান এই মুহূর্তে মালয়েশিয়ার সেলাঙ্গুর ক্লাবে খেলতেন। গত বছর সেখানেই তিনি ১৯ ম্যাচে ১৪ গোল করেছেন।

[আরও পড়ুন: হার না মানা মনোভাব অ্যারোজের, কল্যাণীতে নামার আগে সতর্ক মোহনবাগান]

তিনি যে গোল করার ক্ষেত্রে যথেষ্ট এগিয়ে তা অতীত রেকর্ডে স্পষ্ট। যেমন তিনি জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ন’টা ম্যাচ খেলেছেন। গোল করেছেন দু’টি। যদিও এই পরিসংখ্যান দিয়ে তাঁকে শুধুমাত্র যাচাই করা যাবে না। তাঁর গোল করার ক্ষমতা যতটা তারচেয়ে বেশি গোল করানোর। তাই আলেজান্দ্রো তাঁকে নিয়ে আসছেন যাতে মার্কোসের সঙ্গে জুটি বেঁধে ভয়ংকর হয়ে উঠতে পারেন। ২৭ বছরের শেরমান লাইবেরিয়া জাতীয় দলের নিয়মিত সদস্য হলেও আফ্রিকার নানান ক্লাবে খেলার অভিজ্ঞতাও রয়েছে। সবমিলিয়ে ইস্টবেঙ্গলের মুশকিল আসান হয়ে ওঠার সম্ভাবনাই বেশি। শোনা যাচ্ছে, ক্লাব তাঁকে ১২ তারিখে শহরে নিয়ে আসবে। লক্ষ্য হল ডার্বিতে খেলানো। যদি সবকিছু ঠিকঠাক চলে তাহলে ডার্বিতে তাঁর খেলা একপ্রকার নিশ্চিত।

প্রশ্ন হল, আলেজান্দ্রো বলেছিলেন একজন ডিফেন্ডার আনবেন। তাহলে ফরোয়ার্ড কেন? এখানেই লাল-হলুদ শিবিরে ধোঁয়াশা বাড়ছে। শোনা যাচ্ছে, কাশিম আইদারাকে বসিয়ে দিতে চলেছেন স্প্যানিশ কোচ। লক্ষ্য একটাই, কাশিমকে সরিয়ে আর এক বিদেশি ডিফেন্ডার নিয়ে আসা। তাই তলে তলে ডিফেন্ডার খোঁজার কাজও চলছে লাল-হলুদ শিবিরে। এখন দেখার সেই ডিফেন্ডার কবে আসে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং