Advertisement
Advertisement
East Bengal

জর্ডন থেকে জর্ডনের বিকল্প আনলেন ইস্টবেঙ্গল কোচ, ডার্বিতে নামতে মুখিয়ে নয়া বিদেশি

কুয়াদ্রাত নিজে জর্ডন গিয়ে রাজি করান নব্য বিদেশিকে।

East Bengal roped in Jordanian centre-back Hijazi Maher as Jordan Elsey’s replacement । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:September 28, 2023 2:58 pm
  • Updated:September 28, 2023 3:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জর্ডন এলসের পরিবর্ত খুঁজে নিল ইস্টবেঙ্গল। অস্ট্রেলিয়ান ডিফেন্ডার জর্ডন এলসের পরিবর্তে লাল-হলুদ জার্সিতে এবার ডিফেন্স আগলাতে দেখা যাবে জর্ডন জাতীয় দলের ডিফেন্ডার হিজাজি মাহেরকে।

২৬ বছর বয়সি মাহের সেন্টার ব্যাক। জর্ডন প্রিমিয়ার লিগের দল আল হুসেইন স্পোর্টিং ক্লাব এবং ইরাক প্রিমিয়ার লিগের ক্লাব জাখো স্পোর্টিং ক্লাবের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে মাহেরের। গত মরশুমে ২৯টি ম্যাচ খেলেছেন তিনি। গোল করেছেন ৫টি। দীর্ঘ চেহারার এই ডিফেন্ডার জর্ডনের ক্লাবের হয়ে দুবার এফএ কাপ জিতেছেন। জিতেছেন সুপার কাপ। ২০২১ সালে সবচেয়ে বেশি সময় খেলে রেকর্ডও গড়েছেন।

Advertisement

[আরও পড়ুন:কাপ যুদ্ধের আগে লক্ষ্মীলাভ, বাবর আজম-শাহিনদের ঝুলিতে এল কত টাকা?]

ডুরান্ড কাপের ফাইনালে ইস্টবেঙ্গলের অস্ট্রেলিয়ান ডিফেন্ডার জর্ডন এলসে চোট পেয়েছিলেন। সেই চোটই ছিটকে দেয় অজি ডিফেন্ডারকে। তাঁর বদলি খুঁজতে শুরু করেছিল লাল-হলুদ শিবির। হিজাজি মাহেরকে দেখে পছন্দ হয় ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাতেরও। তিনি নিজে গিয়ে হিজাজিকে রাজি করান। লাল-হলুদ কোচ বলছেন, ”আমাকে অত্যন্ত দ্রুততার সঙ্গে যেতে হয়েছিল জর্ডন। জর্ডন এলসের বিকল্প খুঁজে পেয়েছি আমরা। তরুণ প্রতিভা মাহের যুদ্ধের জন্য তৈরি। ভারতীয় ফুটবলে প্রভাব ফেলতে মুখিয়ে রয়েছে।”

Advertisement

 

নব্য বিদেশি মাহের বলছেন, ”এই ঐতিহাসিক ক্লাবে যোগ দিয়ে আমি খুশি। ইন্ডিয়ান সুপার লিগে খেলার জন্য আমি তৈরি। আমাকে সুযোগ দেওয়ার জন্য কোচ এবং ক্লাবকে ধন্যবাদ জানাই। সাম্প্রতিক কালে লিগ জনপ্রিয়তা অর্জন করেছে ক্লাবের সমর্থকদের সঙ্গে সাক্ষাৎ করার অপেক্ষায় আমি। কলকাতা ডার্বিতে নামতে আমি মুখিয়ে রয়েছি।”

[আরও পড়ুন: ‘ও টিমম্যানই নয়’, ‘শিশুসুলভ’ তামিমকে এবার প্রকাশ্যেই তোপ শাকিবের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ