BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গোলের সেলিব্রেশনের সময়ে বরুসিয়ার ফুটবলারের দিকে উড়ে এল বিয়ার ভরতি গ্লাস, তারপর…

Published by: Abhisek Rakshit |    Posted: September 12, 2021 9:39 pm|    Updated: September 12, 2021 9:58 pm

England Youngster Jude Bellingham Catches Beer Thrown By Crowd | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলের হয়ে গোল করেছেন। গোলের পর সেলিব্রেশন করতে করতে চলে গিয়েছিলেন বিপক্ষ সমর্থকদের গ্যালারির সামনে। আচমকাই উড়ে আসতে থাকে একের পর এক বিয়ারের গ্লাস। আরেকটু হলেই আঘাতও পেতে পারতেন নরওয়ের ফুটবলার আর্লিং হালান্ড। শনিবার বুন্দেশলিগার (Bundesliga) ম্যাচে এমনই ঘটনার সাক্ষী থাকল ফুটবল বিশ্ব।

শনিবার বুন্দেশলিগার ম্যাচে বেয়ার লেভারকুসেনের মুখোমুখি হয়েছিল বরুসিয়া ডর্টমুন্ড। কোভিড পরবর্তী সময়ে গ্যালারিতে প্রবেশের সুযোগ পেয়েছেন সমর্থকরা। কিন্তু সেই সুযোগ পেয়েই বিপক্ষ খেলোয়াড়দের উদ্দেশে বিয়ারের গ্লাস ছুঁড়ে মারলেন বেয়ার লেভারকুসেনের সমর্থকদের একাংশ। এদিনের ম্যাচে জোড়া গোল করেন নরওয়ের তারকা স্ট্রাইকার আর্লিং হালান্ড। দলের চতুর্থ এবং জয়সূচক গোলটি আসে তাঁরই পেনাল্টি থেকে। এরপরই উচ্ছ্বাস প্রকাশ করতে করতে গ্যালারির দিকে ছুটে আসেন। তখনই একের পর এক বিয়ারের গ্লাস উড়ে আসতে থাকে তাঁর দিকে। পিছন থেকে এসে হালান্ডের পিঠে উঠে পড়েন ডর্টমুন্ডের ইংরেজ ফুটবলার জুড বেলিংহ্যাম।

[আরও পড়ুন: T-20 World Cup: ধোনি কেন মেন্টর? বিসিসিআইয়ের সিদ্ধান্তকে তুলোধোনা প্রাক্তন ভারতীয় তারকার]

এই সময়ই একটি বিয়ারের গ্লাস বাঁ-হাত দিয়ে কায়দা করে ধরে ফেলেন বেলিংহ্যাম। তা থেকে এক চুমুক দিয়েই মুখ বিকৃত করে ফেলেন তিনি। সাইডলাইনের বাইরে ছুঁড়ে ফেলে দেন গ্লাস। পরে টুইটারে সেই ছবি পোস্ট করে আবার লেখেন, ‘প্রথম বিয়ার খাওয়ার জন্য চমৎকার একটি দিন। কিন্তু আমি বিয়ারের ভক্ত নই’।

বেলিংহ্যামের এই পোস্টটিই টুইটারে রীতিমতো ভাইরাল হয়ে যায়। কেউ কেউ ইংরেজ ফুটবলারের উপস্থিত বুদ্ধির প্রশংসা করেন। কেউ আবার সমর্থকদের ওই ধরনের আচরণের সমালোচনায় মুখর হন।

 

[আরও পড়ুন: US Open: আঠেরোতেই বাজিমাত, একাধিক রেকর্ড গড়ে যুক্তরাষ্ট্র ওপেন চ্যাম্পিয়ন লন্ডনের এমা রাডুকানু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement