BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সেমিফাইনালের টিকিটের হাহাকার, যুবভারতীতে বিক্ষোভ ফুটবলপ্রেমীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 24, 2017 6:12 am|    Updated: September 26, 2019 4:35 pm

FIFA U17 WC: Dearth of tickets irks fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা বৃষ্টিতে মাঠের হাল বেহাল। যার জেরে যুব বিশ্বকাপের সেমিফাইনাল রাতারাতি গুয়াহাটি থেকে এসে পড়েছে কলকাতায়। বুধবার ফের সাম্বা ঝড় দেখার সুযোগ মেলায় বাঙালির মুখে চওড়া হাসি। কিন্তু ফুটবলপ্রেমীদের ম্যাচ দেখার স্বপ্নপূরণে বাধ সাধছে টিকিটের বিপুল চাহিদা। মঙ্গলবার সকালে যুবভারতী জুড়ে টিকিটের হাহাকার।

ভেন্যু সমস্যা মেটার পর ফিফার স্থানীয় সংস্থার (এলওসি) সামনে আসে টিকিট সংক্রান্ত জটিলতা। এত কম সময়ে কী করে অত পরিমাণ টিকিট ছাপা হবে? কীভাবেই বা গুয়াহাটির লোকদের টাকা ফেরত দেওয়া হবে? তাছাড়া গুয়াহাটির টিকিট কেটে রাখা কেউ যদি কলকাতায় আসতে চান, তাহলেই বা কী হবে? টিকিটের চাহিদা মেটাতে সোমবার সন্ধে সাড়ে ৮টা থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়। মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত সে টিকিট মেলার কথা। যা যুবভারতী, মিলন মেলা ও তিনটি বড় ক্লাব থেকে তুলতে পারবেন দর্শকরা। জটিলতা এড়াতে সমস্ত টিকিটের দাম ধার্য হয় ১০০ টাকা। বলা হয়, অনলাইনের পাশাপাশি অফলাইনে অর্থাৎ বক্স অফিস থেকেও বিক্রি হবে টিকিট।

fans_web

[টিম ইন্ডিয়ায় মুসলিম ক্রিকেটার নেই কেন? আইপিএস-এর প্রশ্নে ক্ষুব্ধ ভাজ্জি]

কিন্তু মঙ্গলবার সকাল থেকে যুবভারতীর পরিবেশ বেশ উত্তপ্ত হয়ে উঠল। একটা টিকিট পাওয়ার জন্য হন্যে হয়ে ঘুরছেন মানুষ। ফিফার তরফে জানানো হয়েছিল, আগে এলে আগে পাবেন। এই নিয়মেই টিকিট দেওয়া হবে। সেই কারণে ভোররাত তিনটে থেকে যুবভারতীর তিন নম্বর গেটের পাশের টিকিট কাউন্টারে লম্বা লাইন পড়ে গিয়েছে। কিন্তু কোথায় টিকিট। ব্রাজিল-ইংল্যান্ড ম্যাচ উপভোগ করতে যাঁরা অনলাইনে টিকিট কেটেছিলেন, তাঁদের অনেকে জানাচ্ছেন ওটিপি পাওয়ার পরও টিকিট নিশ্চিত হয়নি তাঁদের। আর অফলাইনে তো টিকিটের মুখই দেখা যাচ্ছে না। তবে পুলিশ মাইকে জানিয়ে দেন, এই মুহূর্তে নগদের বিনিময়ে কোনও টিকিট পাওয়া যাবে না। শুধুমাত্র অনলাইনে যাঁরা ইতিমধ্যেই টিকিট বুক করেছেন, তাঁরাই সংগ্রহ করতে পারবেন। পাশাপাশি দর্শকদের অভিযোগ, সকালে যুবভারতীর কাউন্টার খুলতে অনেকটাই দেরি হয়। ফলে স্টেডিয়ামের সামনে বিক্ষোভ দেখান তাঁরা। যদিও কাউন্টার খুললে পরিস্থিতি স্বাভাবিক হয়। এদিকে জানানো হয়েছে, গুয়াহাটি থেকে কেউ যদি খেলা দেখতে আসেন, তাঁরা নিজেদের টিকিট জমা দিয়ে কলকাতার ম্যাচের টিকিট পাবেন। বাকিরা ফেরত পাবেন টিকিটের টাকা।  তবে এমন বিপুল টিকিটের চাহিদাতেই স্পষ্ট, আগামীকাল স্টেডিয়ামের চেহারাটি ঠিক কেমন হবে।

[ভরা যুবভারতীতে ফুটবল ঐতিহ্যের মাথা হেঁট করলেন ‘সমর্থক’রা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে