BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আচমকা বিশ্বকাপের সাংবাদিক বৈঠকে রোনাল্ডো! মুখ খুললেন ম্যান ইউ বিতর্ক নিয়ে

Published by: Sulaya Singha |    Posted: November 21, 2022 6:57 pm|    Updated: November 21, 2022 6:57 pm

FIFA World Cup 2022: Cristiano Ronaldo opens up on Manchester United | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই জন্যই তিনি বাকিদের থেকে একেবারে আলাদা। তিনি অর্থাৎ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যিনি সোমবার আচমকা সাংবাদিকদের মুখোমুখি হয়ে সবাইকে চমকে দিলেন। মুখ খুললেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে বিতর্ক নিয়েও।

এদিন সাংবাদিক সম্মেলনে স্বমেজাজেই ধরা দেন পর্তুগিজ মহাতারকা। এসেই জানিয়ে দেন, যখন তাঁর কথা বলতে ইচ্ছা করবে, তখনই তিনি বলবেন। তাঁর জীবনের সঠিক সময় হল হল তাঁর নিজের সময়। সঙ্গে আত্মবিশ্বাসী মেজাজে জানিয়ে দেন, ম্যান ইউর সঙ্গে তাঁর যা অশান্তিই হয়ে থাক না কেন, তার প্রভাব পর্তুগাল দলের উপর পরবে না। অর্থাৎ বিশ্বকাপে যে নিজের সেরা ফর্মেই ধরা দেবেন, বাকি দলগুলিকে যেন পরোক্ষ ভাবে সে বার্তাই দিয়ে রাখলেন সিআর সেভেন।

[আরও পড়ুন: কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন ব্রাজিলই! অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ‘ভবিষ্যদ্বাণী’ ঘিরে তুঙ্গে জল্পনা]

সম্প্রতি পিয়ার্স মর্গ্যানকে দেওয়া রোনাল্ডোর (Cristiano Ronaldo) সাক্ষাৎকার নিয়ে তোলপাড় হয়েছে বিশ্ব ফুটবল মহল। যেখানে তিনি নিজের ক্লাবকে নিয়ে রীতিমতো বোমা ফাটান। বলে দেন, ক্লাব তাঁর প্রতি বিশ্বাসঘাতকতা করেছে। এমনকী ম্যান ইউ কোচ এরিক টেন হাগকেও তিনি সম্মান করেন না বলে সাফ জানিয়ে দেন তিনি। এদিন নিজের অবস্থান স্পষ্ট করে রোনাল্ডো বলে দিলেন, অন্যরা তাঁর বিষয়ে কী ভাবছেন, তা নিয়ে তিনি বিন্দুমাত্র চিন্তিত নন। সিআর সেভেনের কথায়, “আমি বুলেট প্রুফ। লোহার বর্ম পরে থাকি। তাই কোনও সমালোচনা আমার গায়ে লাগে না।” তাঁর বিশ্বাস, মিডিয়ার খবর দেখে তাঁর ভবিষ্যৎ নিয়ে কোনও সিদ্ধান্ত নেবে না তাঁর ক্লাব। বলে দেন, “ফুটবলাররা আমাকে অনেক বছর ধরে দেখছে। ওরা জানে আমি কেমন। অন্যরা কী বলছে, তাতে তারা প্রভাবিত হবে না।”

এরপরই রোনাল্ডো বলে দেন, সাংবাদিকদের কোনও প্রশ্ন থাকলে যেন তাঁকেই সরাসরি করা হয়। তাঁর সতীর্থদের যেন এ থেকে বিরত রাখা হয়। কারণ তিনি চান, বিশ্বকাপেই মনোনিবেশ করুন সতীর্থরা। ম্যান ইউ সংক্রান্ত কোনও প্রশ্নে ফুটবলারদের ফোকাস নষ্ট হোক, এমনটা একেবারেই নাপসন্দ পর্তুগিজ স্ট্রাইকারের। তিনি বলেন, “আমাদের দল দারুণ ভাবে প্রস্তুতি নিয়েছে। এই বিশ্বকাপে আমরাই সেরা দল। তবে মুখে নয়, সেটা মাঠেই প্রমাণ করতে হবে।”

[আরও পড়ুন: ‘শ্রদ্ধাকে জোর করে আমিষ খাওয়াত আফতাব, না খেলে মারত’, বিস্ফোরক দাবি সমাজকর্মীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে