BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডায়মন্ডহারবার ফুটবল ক্লাব নামেই আত্মপ্রকাশ, পয়লা বৈশাখ ময়দানে অভিষেকের টিম

Published by: Krishanu Mazumder |    Posted: March 28, 2022 8:55 am|    Updated: March 28, 2022 9:35 am

Football team of Abhishek Banerjee will emerge in the first day of bengali calendar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতার ময়দানে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ফুটবল টিম নামছে, এ খবর প্রথম দিয়েছিল সংবাদ প্রতিদিন। এবার জানা গেল পয়লা বৈশাখই আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করছে তারা। ওইদিন বারপুজো করে অনুশীলন শুরু করছে দলটি। ঠিক হয়েছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব নামেই ময়দানে নামবে তারা। একটি টুইটার হ্যান্ডেলও তৈরি হয়েছে ক্লাবের। সেখানে এই চমকের ইঙ্গিত দিয়ে সম্প্রতি একটি টুইটও করা হয়। 

কলকাতা লিগের (CFL) প্রথম ডিভিশনে খেলতে চেয়ে আইএফএ-র কাছে আগেই আবেদন করেছিল দলটি। এমপি কাপে খেলতে গিয়ে ডায়মন্ড হারবার ক্লাব আবির্ভাবেই সাড়া ফেলে দিয়েছিল। তখনই ডায়মন্ডহারবারের সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক জানিয়ে দিয়েছিলেন ডায়মন্ড হারবারের একটি দলকে কলকাতা লিগে খেলাবেন তিনি। সেই উদ্যোগেরই অন্যতম আকর্ষণীয় পর্ব এটি। ক্লাবের চিফ প্যাট্রন অভিষেক নিজে। সচিব পদে রয়েছেন প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য (Manas Bhattacharya)। সভাপতি গৌরাঙ্গ বন্দ্যোপাধ্যায়। দলের কোচ কৃষ্ণেন্দু রায়।

[আরও পড়ুন: IPL 2022: জলে গেল ফ্যাফ-কোহলির দুরন্ত পার্টনারশিপ, বিরাট রান তাড়া করে নাটকীয় জয় পাঞ্জাবের]

আইএফএ সূত্রের খবর, রাজ‍্য ফুটবল নিয়ামক সংস্থার পদাধিকারীদের সঙ্গে অভিষেকেরও এ বিষয়ে কথা হয়েছে। লিগ খেলতে চাওয়ার আবেদন আগেই জমা দেওয়া হয়েছে। তাদের অনুমতি পাওয়াটাই এখন সময়ের অপেক্ষা। জানা গিয়েছে, কোচ হিসাবে নিযুক্ত হয়েই ফুটবলার বাছাইয়ে পুরোদস্তুর নেমে পড়েছেন ময়দানের প্রাক্তনী কৃষ্ণেন্দু রায়।

ক্লাবের জন্য মাঠ বাছাই পর্বও চূড়ান্ত হয়ে গিয়েছে। জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার বাটানগর মাঠকেই হোম গ্রাউন্ড করে ফার্স্ট ডিভিশনে খেলতে নামবে ডায়মন্ড হারবার ক্লাব। সব মিলিয়ে এখন ডায়মন্ড হারবারে তৎপরতা তুঙ্গে। এমপি কাপ খেলে তাক লাগানো ভাল ফুটবলাররা সেই টিমে জায়গা পেতে পারেন। আবার রাজ্যের বিভিন্ন জায়গা থেকেও বাছাই করা হচ্ছে। ভিন রাজ্যে ভাল ফুটবলার পেলে সেখান থেকেও তাঁদের নেওয়ার পরিকল্পনা রয়েছে।

[আরও পড়ুন: ৪৯ মিনিটেই কুপোকাত প্রতিপক্ষ, প্রথমবার সুইস ওপেন চ্যাম্পিয়ন হয়ে উচ্ছ্বসিত সিন্ধু

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে