১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘ওকে সবক শিখিয়ে ছাড়ব’, মেসিকে হুমকি দিয়ে আর্জেন্টাইন বক্সারের চ্যালেঞ্জের মুখে আলভারেজ

Published by: Krishanu Mazumder |    Posted: November 30, 2022 4:01 pm|    Updated: November 30, 2022 7:04 pm

Franco Tenaglia threatens Canelo Alvarez | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিও মেসিকে (Lionel Messi) হুমকি দিয়েছিলেন মেক্সিকান বক্সার ক্যানেলো আলভারেজ। তিনি আর্জেন্টাইন বক্সার ফ্র্যাঙ্কো তেনাগ্লিয়া। রিংয়ে খুব একটা সুনাম নেই তাঁর। কিন্তু নিজের দেশের তারকা ফুটবলারকে অসম্মান করা, শারীরিকভাবে নিগ্রহ করার হুমকি দেওয়ায় স্থির থাকতে পারেননি তেনাগ্লিয়া। এবার এক আর্জেন্টাইন অখ্যাত বক্সার মেসির পাশে এসে দাঁড়ালেন। আলভারেজকে উচিত শিক্ষা দেবেন বলে জানিয়েছেন তিনি। অ্যামেচার এমএমএ বক্সিংয়ে মাত্র দুটি ম্যাচ জিতেছেন তিনি।

ঘটনার সূত্রপাত আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচের পরে। মেক্সিকোকে ২-০ গোলে হারানোর পরে সাজঘরে উৎসব উদযাপন করেন মেসিরা। আর্জেন্টাইন তারকার বিরুদ্ধে অভিযোগ তিনি নাকি মেক্সিকোর জার্সি পা দিয়ে সরিয়েছেন। যদিও মেক্সিকান বক্সার আলভারেজ একাধিক টুইটের মাধ্যমে জানিয়েছেন, মেসি নাকি মেক্সিকোর জার্সি ও জাতীয় পতাকা দিয়ে সাজঘরের মেঝে মুছেছেন। মেসিকে হুমকি দিয়ে তিনি আলভারেজ বলেছেন, ”মেসির সঙ্গে যেন আমার দেখা না হয়।”

[আরও পড়ুন: ‘অফসাইড প্রযুক্তি নিয়ে এত হইচই কীসের?’, বলছেন ফিফা রেফারি প্রাঞ্জল বন্দ্যোপাধ্যায়

মেক্সিকান বক্সারের এহেন মন্তব্যের পরে আর্জেন্টিনার প্রাক্তন স্ট্রাইকার সের্জিও আগুয়েরো ও ব্রাজিলের প্রাক্তন ফুটবলার ফেলিপে মেলো মেসির সমর্থনে এগিয়ে এসেছেন। তাঁদের মতোই এগিয়ে এসেছেন ফ্র্যাঙ্কো তেনাগ্লিয়া। আলভারেজের টুইট নজরে এসেছে তেনাগ্লিয়ারও। এরপরই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ”মেসির সঙ্গে তোমার কোনও সমস্যা থাকলে তার সমাধান আমরা করবো।” এর সঙ্গে নিজের রক্তাক্ত একটি লড়াইয়ের ছবিও পোস্ট করেন তেনাগ্লিয়া। 

আর্জেন্টিনার মিডিয়া ‘টিওয়াইসি স্পোর্টস’ যোগাযোগ করেছে তেনাগ্লিয়ার সঙ্গে। তেনাগ্লিয়া বলেছেন, ‘আলভারেজ বাজে লোক। আমি ওকে উচিত শিক্ষা দেব।” তেনগ্লিয়া আরও বলেন, ”মেসিকে চ্যালেঞ্জ জানিয়েছে আলভারেজ। মেসি তো ফুটবলার। ও কি আলভারেজকে ফুটবল খেলার কথা বলেছে?’ সাজঘরে মেসিদের উদযাপন প্রসঙ্গে তেনাগ্লিয়া বলছেন, আলভারেজ বোকা। মেসি জার্সিতে লাথি মারেনি। বুট খোলার সময় জার্সিতে পা লেগে গিয়েছে। ইচ্ছা করে মেসি একাজ করেনি।” তেনাগ্লিয়া বলছেন, ”আর্জেন্টাইন এবং মেসিকে ভালবাসি। মেসিকে আমরা সম্মান করি। আলভারেজ বক্সিং করে আর আমি এমএমএ-তে লড়াই করি। আমি আলভারেজকে সবক শেখাব।”

[আরও পড়ুন: অঙ্কের কচকচানি নয়, মেসি ম্যাজিকে ভরসা রেখেই বুক বাঁধছেন অনুরাগীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে