১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মেয়ে অসুস্থ, বিশ্বাস করেননি ম্যান ইউ কর্তারা’, ফের আক্রমণ রোনাল্ডোর

Published by: Krishanu Mazumder |    Posted: November 16, 2022 9:38 am|    Updated: November 16, 2022 9:38 am

'Girl is sick, Manchester United bosses didn't believe', Ronaldo attacked again | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের দোরগোড়ায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) নিয়ে বিতর্কের আগুন জ্বেলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ব্রিটেনের জনপ্রিয় টক শো-তে এসে ব্রিটিশ সঞ্চালক পিয়ার্স মর্গ্যানকে ‘বিস্ফোরক’ সাক্ষাৎকার দিয়েছেন সিআর সেভেন। রাখঢাক না রেখেই স্পষ্ট জানিয়েছেন, ম্যান ইউয়ে তিনি বিশ্বাসঘাতকতার শিকার।

রোনাল্ডো (Cristiano Ronaldo) ‘বোমা’ ফাটানোর ২৪ ঘণ্টা পরেও অবশ্য বিতর্ক থামার কোনও ইঙ্গিত নেই। পরিস্থিতি যা, তাতে ওল্ড ট্র্যাফোর্ডে পর্তুগিজ তারকার ফেরার পথ বন্ধ। আর সেটা আগাম আঁচ করতে পেরেই হয়তো নতুন ক্লাবের খোঁজে নেমে পড়েছেন রোনাল্ডোর এজেন্ট জর্জে মেন্ডেস। ব্রিটিশ মিডিয়ার দাবি অনুযায়ী, গত সপ্তাহে বায়ার্ন মিউনিখের সঙ্গে একপ্রস্ত কথাও হয়েছে রোনাল্ডোর এজেন্টের। তবে গন্তব্য আর যাই হোক, ম্যান ইউ জার্সিতে আর যে তাঁকে খেলতে দেখার সম্ভাবনা নেই, সেটা দিনের আলোর মতো পরিষ্কার রেড ডেভিলসের ম্যানেজার এরিক টেন হাগের মনোভাবে।

মিশন বিশ্বকাপ, সমর্থকদের পাগলামিতে ভেসে যেতে চান না মেসি

রোনাল্ডোর বিস্ফোরক সাক্ষাৎকার প্রকাশিত হতেই সোমবার তড়িঘড়ি ক্লাবের অন্যতম চেয়ারম্যান জোয়েল গ্লেজার, চিফ এগজিকিউটিভ রিচার্ড আর্নল্ড ও ফুটবল ডিরেক্টর জন মুর্টাগের সঙ্গে জরুরি বৈঠকে বসেছিলেন ম্যান ইউ কোচ। সেখানে তিনি স্পষ্ট জানিয়েছেন, ম্যান ইউয়ের হয়ে আর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে খেলতে দেওয়া উচিত নয়। খুশি নয় ম্যান ইউ কর্তারাও। রোনাল্ডোর সঙ্গে চুক্তিভঙ্গের জন্য আইনি পরামর্শ নিচ্ছে রেড ডেভিলস কর্তৃপক্ষ। প্রসঙ্গত, সঞ্চালক মর্গ্যানকে দেওয়া সাক্ষাৎকারে রোনাল্ডো সরাসরি ক্ষোভ উগড়ে দিয়েছেন দলের ম্যানেজার টেন হাগ সহ ক্লাব কর্তৃপক্ষের বিরুদ্ধে। বিঁধতে ছাড়েননি ম্যান ইউয়ের দুই প্রাক্তনী গ্যারি নেভিল ও ওয়েন রুনিকে। পাশাপাশি বিতর্কিত সাক্ষাৎকারের নতুন ‘টিজারে’ দেখা যাচ্ছে, নিজের সন্তানের অসুস্থতা নিয়ে ইউনাইটেডের গ্লেজার পরিবারের অসংবেদনশীল আচরণকেও কাঠগড়ায় তুলেছেন পর্তুগিজ তারকা।

রোনাল্ডো জানিয়েছেন, তাঁদের কন্যা সন্তান বেলা, যার জন্মের সময় অপর যমজ পুত্রসন্তানটি মারা যায়, তার অসুস্থতার জন্যই ম্যান ইউয়ের প্রাক্ মরশুম প্রস্তুতিতে যোগ দিতে পারেননি তিনি। অথচ সেই খবর ক্লাবের ডিরেক্টর ও সভাপতিকে জানালেও তা বিশ্বাস করতে চাননি তারা। এমন আচরণে তিনি যে মর্মাহত হয়েছিলেন, জানাতে ভোলেননি রোনাল্ডো। বলেছেন, ‘‘আমার যমজ সন্তানের একজন মারা যাওয়ার তিন মাসের মাথায় ব্রঙ্কাইটিসে আক্রান্ত হয় আরেকজন, আমার মেয়ে বেলা। এক সপ্তাহ ওকে হাসপাতালে রাখতে হয়েছিল। ওই সময় ওর পাশে থাকা খুব জরুরি ছিল। প্রি-সিজনও তাই মিস করেছিলাম। ব্যাপারটা আমি ম্যান ইউ ডিরেক্টর, প্রেসিডেন্টকেও জানিয়েছিলাম। বিষয়টা যে গুরুতর, তা ওরা মানতেই চায়নি। আমার দুশ্চিন্তার কোনও মূল্য ওদের কাছে ছিল না। কিন্তু আমি প্রি-সিজনে যোগ না দিয়ে ভুল করিনি। ওই সময় প্রি-সিজনের চেয়েও পরিবারের পাশে থাকা বেশি দরকার ছিল।’’

বিস্ফোরক-সাক্ষৎকারের প্রভাব পড়েছে পর্তুগাল শিবিরেও। ম্যান ইউয়ে রোনাল্ডোর টিমমেট ব্রুনো ফার্নান্ডেজ জাতীয় দলেও তার সতীর্থ। লিসবনে পর্তুগাল শিবিরে যোগদানের সময় রোনাল্ডোর সঙ্গে ব্রুনোর করমর্দনে শৈত্যতার ছাপ স্পষ্ট। এদিকে, বিতর্কিত সাক্ষাৎকারের বাকি অংশ বুধ কিংবা বৃহস্পতিবার সম্প্রচারিত হওয়ার কথা। সেই নতুন পর্ব আরও বিতর্কের জন্ম দেয় কিনা সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: IPL নিলামের আগে ছাঁটাই বহু তারকা, ১৬ জনকে ‘রিলিজ’ করল KKR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে