BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জোড়া গোল কৃষ্ণের, নর্থইস্টকে মাটি ধরাল এটিকে

Published by: Subhamay Mandal |    Posted: December 7, 2019 9:34 pm|    Updated: December 7, 2019 9:44 pm

ISL 2019: ATK beats North East United in their home turf at Guwahati

নর্থইস্ট ইউনাইটেড- ০
এটিকে- ৩ (কৃষ্ণ ২, উইলিয়ামস)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগের ম্যাচে যুবভারতীতে রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ মুহূর্তের গোলে হার বাঁচিয়ে ছিল এটিকে। ফের জয়ের সরণিতে ফিরতে মরিয়া ছিলেন কোচ হাবাস। শনিবার গুয়াহাটিতে সেই জেদ ফুটে উঠল এটিকের খেলায়। নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে সহজ জয় পেল সঞ্জীব গোয়েঙ্কার ফ্র্যাঞ্চাইজি। খেলার ফল এটিকের পক্ষে ৩-০। জোড়া গোল রয় কৃষ্ণের। একগাদা সুযোগ নষ্ট না করলে এদিন আরও বড় ব্যবধানে জিততে পারতেন সুসাইরাজরা।

গত ম্যাচে ইনজুরি টাইমে গোল করে এটিকের ত্রাতা হয়েছিলেন রয় কৃষ্ণ। এদিন তিনি করলেন দুটি গোল। প্রথমার্ধে গোলের খাতা খোলেন ডেভিড উইলিয়ামস। তারপর গোল করেন কৃষ্ণ। দিন দিন এটিকের ভরসার পাত্র হয়ে উঠছেন কৃষ্ণ। এদিনের তাঁর খেলায় চওড়া হাসি কোচ হাবাসের মুখে। সেইসঙ্গে উচ্ছ্বসিত এটিকে সমর্থকরাও। অন্যদিকে, নর্থইস্ট এদিন ঘরের মাঠে এটিকের ছায়ায় ঢাকা পড়েছিল। ফিনিশিংয়ের অভাব চোখে পড়ল তাদের খেলায়। এই জয়ের ফলে লিগ তালিকায় ফের শীর্ষে উঠে এল এটিকে।

[আরও পড়ুন: ত্রাতা হুয়ান মেরা, শেষলগ্নের গোলে পাঞ্জাবের বিরুদ্ধে মানরক্ষা ইস্টবেঙ্গলের]

দুবারের চ্যাম্পিয়ন এটিকে। আইএসএলের উদ্বোধনী মরশুমে কলকাতাকে চ্যাম্পিয়ন করেছিলেন এই হাবাসই। এই মরশুমে ফের কোচের দায়িত্বে তিনি। দলকে তৃতীয়বার চ্যাম্পিয়ন করবেন তিনি, এই আশায় বুক বাঁধছে কলকাতার সমর্থকরা। এই মরশুমে দলের এখনও পর্যন্ত যা ফর্ম, তাতে সে আশা করা খুব একটা বাড়াবাড়ি হবে বলে মনে হচ্ছে না। এদিনের ম্যাচের পর সেই আশা আরও জোরদার হবে বলাই যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে